টঙ্গীবাড়ীতে মোবাইলের দোকানে চুরি

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বেতকা চৌরাস্তার মামুন টেলিকম সার্ভিসের দোকানে সোমবার রাতে দূধর্ষ চুরী সংঘটিত হয়েছে। টিন সিড দোকানের চালের টিন কেটে দোকান হতে ১১০টি মোবাইল সেট, ২০০টি মেমোরী কার্ড, ২৫০টি সিম কার্ড,৫০ হাজার টাকার প্রিপেইড কার্ড ও নগদ ৫০ হাজার টাকা চুরী করে নিয়ে গেছে।

সরোজমিনে গিয়ে জানা যায় একটি সংঘবদ্ধ সেন্ডিকেট দির্ঘদিন যাবৎ উক্ত বাজারের বিভিন্ন দোকানে চুরী করে আসছে। বাজারের পাহাড়াদারদের সহয়তায় উক্ত চুরী সংঘটিত হয়েছে বলে একাধিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে। বাজারে তিন পাহাড়াদার জাহাঙ্গীর, মালেক ও ফজল খানঁকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে তিন ধরনের তথ্য পাওয়া গেছে।

এছাড়া পাশের দোকানদার আউয়াল এর ছোট ভাই জনি (১৬) এর এ ঘটনায় সম্পৃক্ত থাকার বিষয়ে একাধিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে। উক্ত দোকানের স্বত্ত্বধিকারী মামুন জানান, বেতকা চৌরাস্তার আওয়াল সেখের ছেলে মামুন (২৪), ফজল সেখের ছেলে মাসুম (২৮) তার কাছে দির্ঘদিন যাবৎ চাদাঁ দাবী করে আসছে। এছাড়া পাশের দোকানদার আউয়াল এর ছোট ভাই জনিকে মোবাইল বাকি না দেওয়াতে তার সাথে দ্বন্দ্ব রয়েছে।

ঘটনার দিন রাতে মামুন ও মাসুম বাজারের হোটেল মালিক তারাজলের কাছে ৩টি মোবাইল সেট বিক্রি করতে এসেছিলো বলে তারাজল জানান। এছাড়া গভীর রাতে জনি, মামুন ও মাসুমকে বাজারে একাধিক ব্যাক্তি ঘুরতে দেখেছে বলে জানা গেছে। এ ঘটনায় দোকান মালিক মামুন বাদি হয়ে পাহাড়াদার জাহাঙ্গীর (৪০), মালেক (৪৪), মামুন, মাসুম ও জনিকে আসামী করে টঙ্গীবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

ব.ম শামীম: বাংলাপোষ্ট২৪

Leave a Reply