আওয়ামী লীগ-বিএনপির কেউ যোগদান করেনি মুন্সীগঞ্জে জাতীয় পার্টিতে

মুন্সীগঞ্জের গজারিয়ায় উপজেলার গজারিয়ায় জাতীয় পার্টি কার্যালয় উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপদেষ্টা, জেলা জাতীয় পার্টির সভাপতি কলিমউল্লাহ এর উদ্ভোবন করেন। এ সময় হোসেন্দী ইউনিয়নের আব্দুল খালেক, গোবিন্দ মেম্বার, গজারিয়া ইউনিয়নের আনোয়ার হোসেন ও জালাল আহম্মেদ জাতীয় পার্টিতে যোগদান করেন। এ সময় গজারিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবু তালেব প্রধানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন আহমেদ, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, জেলা যুবসংহতির সভাপতি মো. মোনায়েম, গজারিয়া ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহাজালাল বেপারী জালাল, উপজেলা ছাত্রসমাজের সভাপতি মো. শামীম ফরায়েজী প্রমুখ।


এদিকে, এ অনুষ্ঠানে আওয়ামী লীগ ও বিএনপির সহশ্রাধিক নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করার দাবি করা হলেও কেউ যোগদান করেননি। কলিমউল্লাহর সঙ্গে দীর্ঘদিন সম্পর্ক থাকা কয়েকজনকে নতুন কমিটিতে অন্তভুক্ত করা ও অফিস উদ্বোধন করা হয়।

এ ব্যাপারে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন আহমেদ বলেন, গজারিয়ায় উপজেলার জাতীয় পার্টির অফিস উদ্বোধনকালে বিভিন্ন এলাকার আওয়ামী লীগ-বিএনপির শতাধিক সমর্থক জাতীয় পার্টিতে যোগদান করেছে।

ঢাকা নিউজ এজেন্সি
============

গজারিয়ায় জাতীয় পার্টির প্রধান কার্যালয় উদ্বোধন: সহস্রাধিক নতুন নেতা কর্মীর যোগদন

শনিবার গজারিয়া উপজেলায় নবনির্মতি জাতীয় পার্টির প্রধান কার্যালয় উদ্বোধন করেন জেলা জাতীয় পার্টিরস ভাপতি আলহাজ্ব কলিমউল্লা।

এসময় উপজেলার দু’টি ইউনিয়নের বিএনপি ও আওয়ামীলীগের এক হাজার নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেছেন।

বিকালে গজারিয়া উপজেলায় নবনির্মতি জাতীয় পার্টির প্রধান কার্যালয়ের সামনে আলোচনা সভায় প্রধান অতিথি জাতীয় পার্টির জেলা সভাপতি আলহাজ্ব কলিমউল্লার হাতে ফুলের তোরা দিয়ে হোসেন্দীর ইউনিয়নের আব্দুল খালেক ও গোবিন্দ মেম্বার এবং গজারিয়া ইউনিয়নের আনোয়ার হোসেন ও জালাল আহম্মেদের নেতৃত্বে ১ হাজার নেতকর্মী আনুষ্ঠানিক ভাবে জাতীয় পার্টিতে যোগদান করেন।

আলোচনা সভায় জাতীয় পার্টির গজারিয়া ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি আবুতালেব প্রধান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা জতীয় পার্টির সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন আহমেদ, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা ছাত্র সমাজ এর সভাপতি মোঃ শামিম ফরাজি, গজারিয়া ইউনিয়নের নবনির্বাচিত সাধারণ সম্পাদক শাহাজালাল বেপারীসহ জেলার বিভিন্ন স্থান থেকে আশা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

পরে নবনির্বাচিত আবুতালেব প্রধানকে সভাপতি ও শাহাজালাল বেপারীকে (জালাল) সাধারণ সম্পাদক করে গজারিয়া ইউনিয়নের ৪১ সদস্যের একটি কমিটি ঘোষণা করা হয়।

মুন্সীগঞ্জ নিউজ

Leave a Reply