বজ্রযোগিনীতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

মুন্সীগঞ্জ সদরের বজ্রযোগিনী ইউনিয়নের ধামধ গ্রামে ফয়সাল ভূঁইয়া (২৮) নামে আওয়ামী লীগের তৃণমূল এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার রাত পৌনে ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ফয়সাল হোসেন ধামধ গ্রামের মকবুল হোসেন ভূঁইয়ার ছেলে। তিনি বজ্রযোগিনী ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রাত পৌনে ৩টার দিকে চার/পাঁচজন দুর্বৃত্ত জোর করে ঘরে ঢুকে ফয়সালকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চলে যায়। গুরুতর অবস্থায় হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।


সোমবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

হাতিমাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে না কি ডাকাতি করতে এসে দুর্বৃত্তরা ফয়সালকে হত্যা করেছে তা পরিবারের কেউ বলতে পারছে না। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরেই এ হত্যার ঘটনা ঘটেছে।

এসআই আরো জানান, এ হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত করে আটক করার চেষ্টা চলছে।

বাংলানিউজটোয়েন্টিফোর
==============

মুন্সীগঞ্জে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

মুন্সীগঞ্জে ফয়সাল ভূঁইয়া (২৮) নামে আওয়ামী লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার রাতে তিনটার দিকে সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের ধামধ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ফয়সাল হোসেন ধামধ গ্রামের মকবুল হোসেন ভূঁইয়ার ছেলে। তিনি বজ্রযোগিনী ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক।


পুলিশ জানায়, রোববার রাত তিনটার দিকে চার থেকে পাঁচজনের একটি দুর্বৃত্তের দল জোর করে ঘরে ঢুকে ফয়সালকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চলে যায়। গুরুতর অবস্থায় হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

সোমবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা ফয়সালকে হত্যা করতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছেন।

ঢাকা নিউজ এজেন্সি

Leave a Reply