মুন্সীগঞ্জে ১১ জনের মনোনয়ন সংগ্রহ, জমা ১

ecমুন্সীগঞ্জে ৩টি আসনে দশম জাতীয় সংসদ নির্বাচনের ১১ জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন। এর মধ্যে উল্লেখযোগ বিষয় হচ্ছে-আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বাইরেও আওয়ামী লীগ দলীয় মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য আলহাজ মমতাজ বেগম এবং জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ আলহাজ মো. মহিউদ্দিনের পুত্র কেন্দ্রীয় যুবলীগ নেতা ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ-৩ আসনে ও মুন্সীগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ নেতা মাহবুব উদ্দিন আহম্মেদ বীর বিক্রম মনোনয়ন সংগ্রহ করেছেন।

মুন্সীগঞ্জ-৩ আসনে পাঁচ প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করে একজন জমা দিয়েছেন। মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী কেন্দ্রীয় উপ-দফতর সম্পাদক মৃনাল কান্তি দাস, জাতীয় পার্টির প্রার্থী আলহাজ কলিমুল্লাহ, স্বতন্ত্র হিসাবে আলহাজ মমতাজ বেগম ও হাজী মো. ফয়সাল বিপ্লব এবং জেপি প্রার্থী প্রার্থী নাজমুন্নাহার বেবী মনোনয়নপত্র সংগ্রের পর রবিবার জমা করেছেন।

মুন্সীগঞ্জ-২ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী জাতীয় সংসদের হুইপ ও বর্তমান সাংসদ সাগুফতা ইয়সমিন এমিলি, জাতীয় পার্টির নোমান মিয়া, খেলাফত মজলিসের মো. আব্দুল ওয়াদুদ ও স্বতন্ত্র হিসাবে আওয়ামী লীগ নেতা মাহবুব উদ্দিন আহম্মেদ বীর বিক্রম।

মুন্সীগঞ্জ-১ আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী বর্তমান সাংসদ সুকুমার রজ্ঞন ঘোষ এমপি ও জাসদের একেএম নাসিরুজ্জামান খান। জেলা প্রশাসক ও রির্টার্নিং অফিসার মো. সাইফুল হাসান বদাল রবিবার বিকালে জানান, তাঁর দফর ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তথা সহকারী রির্টানিং অফিসারদের কাছ থেকে মনোনয়ন পত্রগুলো প্রার্থীরা সংগ্রহ করে একজন জমা দিয়েছেন।

স্বদেশ২৪
=====


মুন্সীগঞ্জে দলীয় প্রার্থীর বাইরেও মনোনয়ন সংগ্রহ

মুন্সীগঞ্জে ৩টি আসনে দশম জাতীয় সংসদ নির্বাচনের ১১ জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য বিষয় হচ্ছে-আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বাইরেও আওয়ামী লীগ দলীয় মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য আলহাজ মমতাজ বেগম এবং জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ আলহাজ মো. মহিউদ্দিনের পুত্র কেন্দ্রীয় যুবলীগ নেতা ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ-৩ আসনে ও মুন্সীগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ নেতা মাহবুব উদ্দিন আহম্মেদ বীর বিক্রম মনোনয়ন সংগ্রহ করেছেন। মুন্সীগঞ্জ-৩ আসনে পাঁচ প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করে একজন জমা দিয়েছেন।

মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কেন্দ্রীয় উপ-দপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাস, জাতীয় পার্টির প্রার্থী আলহাজ কলিমউল্লাহ, স্বতন্ত্র হিসাবে আলহাজ মমতাজ বেগম ও হাজী মো. ফয়সাল বিপ্লব এবং জাপা প্রার্থী নাজমুন্নাহার বেবী মনোনয়নপত্র সংগ্রের পর রোববার জমা দিয়েছেন। মুন্সীগঞ্জ-২ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাতীয় সংসদের হুইপ ও বর্তমান সাংসদ সাগুফতা ইয়সমিন এমিলি, জাতীয় পার্টির নোমান মিয়া, খেলাফত মজলিসের মো. আব্দুল ওয়াদুদ ও স্বতন্ত্র হিসাবে আওয়ামী লীগ নেতা মাহবুব উদ্দিন আহম্মেদ, বীর বিক্রম। মুন্সীগঞ্জ-১ আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সাংসদ সুকুমার রজ্ঞন ঘোষ এমপি ও জাসদের একেএম নাসিরুজ্জামান খান।


জেলা প্রশাসক ও রির্টার্নিং অফিসার মো. সাইফুল হাসান বদাল রোববার সন্ধ্যায় জানান, তাঁর দপ্তর ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তথা সহকারী রির্টানিং অফিসারদের কাছ থেকে মনোনয়ন পত্রগুলো প্রার্থীরা সংগ্রহ করেছেন এবং একজন প্রার্থী এপর্যন্ত জমা দিয়েছেন।

মুন্সীগঞ্জ বার্তা
=================

Leave a Reply