গজারিয়া থানা পুলিশের কান্ড, মাদকসেবী হয়ে গেল মাদক সম্রাট

Policeগজারিয়ার পুরান বাউশিয়া গ্রামের আলমগীর সরকারে ছেলে রাসেল (২৫) ও মধ্য বাউশিয়া গ্রামের আবদুল আউয়ালের ছেলে জামান (২৬) নামে দুই মাদক সেবীকে গত বৃহস্পতিবার রাত ৮টায় আটক করে গজারিয়া থানা পুলিশ। জব্দ করা ইয়াবা সেবনের সরঞ্জাম থানায় আনার পর পুলিশ বলে ৩ পিছ ইয়াবা সহ এই দুজনকে আটক করা হয়েছে।

কিন্তু মামলায় দেখানো হয় ৪৫ পিছ ইয়াবা, আরও মজার ব্যাপার হলো দুজনকেই একই সময় একই স্থান থেকে গ্রেফতার করা হলেও মামলায় দেখানো হয়েছে পৃথক সময়ে পৃথক দিনে মামলাও করা হয়েছে দুটি। আলোচিত ঘটনাটি ঘটেছে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানায়। পক্ষান্তরে এই ঘটনার নায়ক গজারিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক আতাউর রহমান। প্রত্যক্ষদর্শী জাহাঙ্গীর সরকার জানান, তাদের কাছ থেকে ইয়াবা সেবনের একটি পাইপ পেয়েছে। তাদের কাছে পুলিশ কোন ইয়াবা পায়নি।


কিন্তু থানায় নেওয়ার পর কোথায় থেকে ৪৫পিছ ইয়াবা এলো এটা আমার বোধগম্য নয়। এই ব্যাপারে বাউশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদ মোস্তফা সারোয়ার বিপ্লব জানান, এসআই আতাউর মুঠোফোনে আমার কাছে ৩ পিছ ইয়াবা পেয়েছি বলে স্বীকার করেন। একই স্থান থেকে গ্রেফতার করা হলেও দুটি পৃথক মামলা ও ৪৫পিছ ইয়াবা দেখিয়ে মিথ্যা অভিযোগে মানুষকে মামলা দিয়ে হয়রানি করছে গজারিয়া থানা পুলিশ। এই ব্যাপারে গজারিয়া থানার উপ-পরিদর্শক আতাউর রহমান কে বারবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন নি।

এফএনএস

Leave a Reply