মাঠপাড়ায় গুলিবর্ষণ

mathparaমেয়ে সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে মুন্সীগঞ্জে ছাত্রদল ও যুবদল নেতার মধ্যে কথা কাটাকাটি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নিলে গুলিবর্ষণের ঘটনা ঘটে।


জানা গেছে, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি মহসিনের ছোট ভাই এক মেয়েকে নিয়ে বিকেলে ফিশারিতে ঘুরেতে যায়। এ সময় ফিশারিতে কাজ করা লোকদের সঙ্গে মহসিনের ভাইকে ঝগড়া বাঁধে। এ সময় দক্ষিণ ইসলামপুর গ্রামের যুবদল নেতা আল-আমিনের ছোট ভাই আলী রাজকে ফিশারিতে লেবারের কাজ করা লোকজন খবর দিলে ঘটনাস্থলে ছুটে যায়। পরে সেখানে আলী রাজ ও মহসিনের ছোট ভাইয়ের সঙ্গে কথাকাটাকাটি হয়। পরে এ নিয়ে বিকেল সোয়া ৫টার দিকে দুই পক্ষ লাঠিসোটা, রড, চাপতি ও দেশীয় অস্ত্র নিয়ে হরগঙ্গা কলেজের পিছনে মাঠপাড়ার সীমানা ঘেষা মাঠে জড়ো হয়। সেখানে উত্তেজিত দুই পক্ষের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় মহসিন ২ রাউন্ড গুলি ছুড়ে বলে স্থানীয়রা জানিয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে দু’পক্ষ পালিয়ে যায়।

মাঠপাড়াস্থ কলেজ এলাকার আইল দিয়ে এভাবে দৌড়াদৌড়ি করে দু’পক্ষ মাঠপাড়াস্থ কলেজ এলাকার আইল দিয়ে এভাবে দৌড়াদৌড়ি করে দু’পক্ষ
mathpara
মুন্সীগঞ্জ বার্তা

Leave a Reply