বজ্রযোগনী ইউপি সদস্যের বিরুদ্ধে সন্ত্রাসী কার্যক্রমের অভিযোগ গ্রামবাসীর

sanকাজী দীপু: মুন্সীগঞ্জের বজ্রযোগনী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ৯নং ওয়ার্ডে ইউপি সদস্য মাহাবুবুর রহমান রাসেলের বিরুদ্ধে সন্ত্রাসী কার্যক্রমের অভিযোগ পাওয়া গেছে। নিজের আধিপত্য বজায় রাখতে রাসেল মেম্বার জমি দখল, মিথ্যা মামলা দিয়ে এলাকার নিরিহ মানুষকে হয়রানিসহ মাদক ব্যবসার শেল্টার দিচ্ছে এই ইউপি সদস্য। বর্তমানে তার অত্যাচারে বজ্রযোগনী ইউনিয়নের ডেকরাপাড়া ও চুড়াইন গ্রামে হাজার হাজার মানুষের মধ্যে চাপা ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। সম্প্রতি স্বপন নামের এক রিক্সা চালককে মারধর ও মিথ্যা মামলায় আসামী করে পুলিশে দেওয়ায় উত্তেজনার মাত্রা আরো বৃদ্ধি পেয়েছে।

জানা গেছে, গত এপ্রিল মাসের শেষ শুক্রবার ডেকরাপড়া জামে মসজিদে নামাজ আদায়কে কেন্দ্র করে স্থানীয় ইউপি সদস্য মাহাবুবুর রহমান রাসেল হোসেন, তার ভাই রতন রহমানসহ তার সন্ত্রাসী বাহিনী মসজিদ কমিটির অপর সদস্য সৈয়দুল শেখ, তার ছেলে স্বপন শেখ ও খোরশেদ শেখকে মারধর করে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে হলে কমপক্ষে ৫ জন আহত হয়। পরে সামাজিক ভাবে এ ঘটনার এক্িট মিমাংশা হয়। গ্রামবাসী জানায়, সামাজিক ভাবে মিমাংশা হলেও ওই ঘটনার জের ধরে ইউপি সদস্য মাহাবুবুর রহমান রাসেল গত ৩ মে সদর থানায় পিতা-পূত্রসহ ৪ জনকে আসামী করে মামলা রুজু করেন। এরপর বৃহস্পতিবার স্বপন শেখকে আটক করে বেদম মারধর করে পুলিশের কাছে সোর্পদ করেন বির্তকিত মাদক সেবী ওই ইউপি সদস্য। স্থানীয় গ্রামবাসী আরো জানান, রাসেল মেম্বার জমি দখল, মিথ্যা মামলা দিয়ে নিরীহ গ্রামবাসীকে হয়রানিসহ মাদক ব্যবসার শেল্টার দিচ্ছে। আর এসব বিষয় পুলিশ ও সাংবাদিকদের কাছে তুলে ধরায় ইউপি সদস্য রাসেল বর্তমানে গ্রামবাসীদের নানা ভাবে হুমকি দিচ্ছে। এতে গ্রামবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

এ প্রসঙ্গে বজ্রযোগনী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য মাহাবুবুর রহমান রাসেল তার বিরুদ্ধে ক্ষতিগ্রস্থ পক্ষ ও গ্র্মাবাসীর অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে দাবী করেছেন।

Leave a Reply