গজারিয়া সিএনজি লাইনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে

cng4আহত ৩ : যাত্রীদের দূর্ভোগ
গজারিয়ায় ভবেরচর-রসুলপুর সড়কে সিএনজি পরিবহন লাইনে নতুন সিএনজি নামানোকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে সিএনজি চালক আলাউদ্দিন (৩০) মোঃ আজহারুল ইসলাম (২০), মোঃ হানিফ (২২) আহত হলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

শনিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভবেরচর-রসুলপুর রোডে সিএনজি চলাচল বন্ধ থাকায় চরম দূর্ভোগের স্বীকার হয় যাত্রীরা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ভবেরচর-রসুলপুর রোডে নতুন সিএনজি নামানোকে কেন্দ্র করে মান্নান গ্রুপ ও আজিম গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এই বিষয়ে আজিম সংবাদ মাধ্যমকে জানান, আমি ঐ রোডের বা সমিতির কেউ না, আমি একজন সচেতন নাগরিক। ভবেরচর-রসুলপুর রোডের সমিতির মাধ্যমে সিএনজি চালকদের জিম্মি করে এক থেকে দেড় লক্ষ টাকা পর্যন্ত হাতিয়ে নিয়ে রোড পারমিট দেওয়া হচ্ছে। বর্তমানে ঐ রোডে ১৮২টি গাড়ী রয়েছে। যাদের প্রত্যেকে লাইনে ঢুকাতে ঐ সমিতিকে এক থেকে দেড় লক্ষ টাকা পর্যন্ত দিতে হয়েছে। আমি মনে করি এইভাবে সমিতির নামে লক্ষ টাকা হাতিয়ে না নিয়ে গরিব চালক ও মালিকদের আর্থিক ভাবে না মেরে সমিতি পরিচালনা করলে গজারিয়ায় সিএনজি চালক ও মালিকরা উপকৃত হবে।

ঐ সমিতি সভাপতি ও সাধারণ সম্পাদক বিশাল অংকের টাকা হাতিয়ে নিচ্ছে বলে গাড়ী চালকরা আমাকে জানান। রাস্তা জনগণের সম্পদ। ঐ সমিতিকে কেন বিশাল অংকের টাকা দিয়ে গাড়ীর পারমিট নিতে হবে?

মুন্সিগঞ্জেরকাগজ

Leave a Reply