লৌহজংয়ে সন্ত্রাসী লাট্টু জুয়েল গ্রেফতার : জেল হাজতে প্রেরণ

আবু নাসের খান লিমন: উপজেলার মেদেনী মন্ডল ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মোঃ কাঞ্চন খন্দকারের হাতের রগ কর্তন ও শরিরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এ ব্যাপারে বাদী হয়ে মঙ্গলবার সন্ধ্যায় লৌহজং থানায় কাঞ্চন খন্দকারের বড় ভাই মুনসুর খন্দকার মামলা করেন। মামলা নং ০৮, তারিখ ১৩/০১/১৫। মামলার চার পলাতক আসামী মোঃ তুহিন, জুয়েল, সোহেল ও রাঙ্গা। তাদের মধ্যে ২নং আসামী জুয়েল (২২) ওরফে লাট্টু জুয়েল কে পুলিশ গ্রেপ্তার করে বুধবার সকাল ১০টায় মুন্সীগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে।

লাট্টু জুয়েল লৌহজং উপজেলার মাহমুদ পট্টি গ্রামের খোকনের ছেলে। ইউনিয়ন সভাপতির বড়ভাই মুনসুর খন্দকার জানান, কাঞ্চনের অবস্থা আশঙ্কা জনক তাকে আজ ঢাকায় বড় কোন হাসপাতালে নেওয়া হবে।

এ ব্যপারে সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, আব্দুল রশিদ সিকদার ও লৌহজং উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মোঃ রুবেল ইসলাম সহ উপজেলা যুবলীগ ও ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ গভীর দুঃখ প্রকাশ করে বাকি আসামী দের-গ্রেপ্তার ও সাস্তির দাবী জানান, নেতৃবৃন্দ রা কাঞ্চনের আশু সুস্থ্যতা কামনা করেন।

এব্যাপারে লৌহজং থানার অফিসার ইন-চার্জ মোঃ তোফাজ্জল হোসেন জানান, এক আসামী লাট্টু জুয়েলকে গ্রেপ্তার করা হয়েছে, বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। থানায় দায়ের করা মামলার এজাহার নামীয় আসামী। গ্রেফতার করা লাট্টু জুয়েলকে বুধবার দুপুরে শহরের আমলী আদালতে পাঠানো হলে আদালত তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেয়।

উল্লেখ্য, একদিন আগে মাদকদ্রব্য বিক্রিতে বাঁধা দেওয়ায় এলাকার চিনহিত সন্ত্রাসীরা সৈনিকলীগ নেতা কাঞ্চন খন্দকারের বাম হাতের রগ কর্তন করে ও মাথা থেঁতলে দেয়।

এফএনএস

Leave a Reply