শ্রীনগরে নির্বাচনী ক্যাম্প ভাংচুর ও ককটেল বিষ্ফোরন: ১ জনকে কুপিয়ে জখম

আরিফ হোসেন: শ্রীনগরে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর ও ককটেল বিষ্ফোরন ঘটিয়ে নির্বাচনী প্রচারনায় বাধা দিয়েছে আওয়ামী লীগ প্রার্থীর নেতা কর্মীরা। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কুকুটিয়া ইউনিয়নে এঘটনা ঘটে। ওই ইউনিয়নের আওয়ামী লীগ প্রার্থী আ: কাদির লিটনের কর্মী যুবলীগ নেতা আমিন উদ্দিনের নেতৃত্বে বিবন্দী বাজার, পাচলদিয়া, খোদাইবাড়ী ও নাগরভাগ এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এসময় বিদ্রোহী প্রার্থী বাবুল হোসেন বাবুকে এক সমর্থকের বাড়িতে অবরুদ্ধ করে মাইকিং করে লোকজন জড়ো করে আওয়ামী লীগের নেতা কর্মীরা। এসময় হ্যান্ড মাইকে ঘোষনা দিয়ে বিবন্দী বাজারে বাবুর ক্যাম্পটি গুড়িয়ে দেওয়া হয় এবং পর পর কয়েকটি ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্ক তৈরি করে। পরে পুলিশ এসে বাবুকে উদ্ধার করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পুলিশের উপস্থিতি টের পেয়ে আমিনউদ্দিন গ্রুপ পাচলদিয়া গ্রামে গিয়ে তান্ডব চালায়।

অপরদিকে বুধবার রাতে তন্তর ইউনিয়নে নির্বাচনী প্রচারণা শেষে বাড়ীতে ফেরার পথে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আলী আকবরের কর্মী রুহুল আমীন মোল্লা (৬৫) কে কুপিয়ে জখম করে আওয়ামী লীগ প্রার্থী জাকির হোসেনের কয়েকজন কর্মী। রুহুল আমীনকে প্রথমে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। এঘটনায় ১০ জনকে আসামী করে শ্রীনগর থানায় মামলা হয়েছে।

হাসাঁড়া ইউনিয়নে বুধবার দুপুরে আওয়ামী লীগ প্রার্থী আহসান হাবীবের লোকজন স্বতন্ত্র প্রার্থী সোলায়মানের দুই কর্মীকে পিটিয়ে আহত করে। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Leave a Reply