আসিফের মৃত্যুর ঘটনায় পুলিশের কোন অবহেলা থাকতে ব্যবস্থা নেয়া হবে

সিরাজদিখান উপজেলার কোলা ছাত্রলীগের সভাপতি আসিফ হাসান মৃত্যুর ঘটনায় পুলিশের কোন অবহেলা থাকতে ব্যবস্থা নেয়া হবে। সোমবার জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় এই বিষয়ে ব্যাপক আলোচনা শেষে পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার এই মন্তব্য করেছেন।

জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদলের সভাপতিত্বে তার সভা কক্ষের এই গুরুত্ত্বপূর্ণ সভায় আলোচনায় অংশ নেন এডিএম একএম শুকত আলম মজুমদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শেখ লুৎফর রহমান, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক এসএম সোহরাব, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল প্রমুখ। সভায় আসিফকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সিটি স্ক্যান না করে সিরাজদিখান থানা পুলিশ জেল হাজতে পাঠায়। মাথায় আঘাত প্রাপ্ত আসিফ পরে জেল খানায় মারা যায়। এই নিয়ে অনবরত প্রতিবাদ চলছে।

সভায় শ্রীনগরে ছয় মাসের শিশুকে পুকুরে ফেলে হত্যা, পরিবেশ দূষন, ইউপি নির্বাচন এবং আচরণ বিধি লংঘন, মাদকের আগ্রাসন, সাধারণ জেলেদের মাছ স্বীকারে বাধা দিয়ের লৌহজংয়ে পদ্মায় ফারুক মাদবর কর্তৃক ইলিশ শিকার, ঢাকা-মুন্সীগঞ্জ রুটে বিআরটিসি বাস বন্ধ হয়ে যাওয়াসহ নানা বিষয়ে আলোচনা হয়।

জনকন্ঠ

Leave a Reply