৬ ইউপিতে আওয়ামী লীগ, বিএনপি ১, স্বতন্ত্র ৬

মুন্সীগঞ্জে পঞ্চম ধাপের নির্বাচনে আওয়ামী লীগ ছয় ইউপিতে বিএনপির একটিতে এবং আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র ছয় ইউপিতে বিজয়ী হয়েছে। এক কেন্দ্র স্থগিত হওয়ায় ভবেরচর ইউপির ফলাফল ঘোষণা করা যায়নি।

নৌকা নিয়ে বিজয়ী হয়েছে মুন্সীগঞ্জ সদর উপজেলার শিলই ইউপিতে আবুল হাসেম লিটন, বাংলাবাজার ইউপিতে সোহরাব হোসেন পীর ও চরকেওয়ার ইউপিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আক্তারুজ্জামান এবং গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউপিতে আবুল খায়ের মোহাম্মদ আলী খোকন, গজারিয়া ইউপিতে আবু তালেব ভূইয়া ও বাউশিয়া ইউপিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মো. মিজানুর রহমান প্রধান বিজয়ী হয়েছেন।

গজারিয়া উপজেলার টেঙ্গারচর ইউপিতে জয়ী হয়েছেন বিএনপি সালাউদ্দিন মাস্টার। আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে বিজয়ী হয়েছে মুন্সীগঞ্জ সদর উপজেলার মহাকালী ইউপিতে রিয়াজুল ইসলাম, মোল্লাকান্দি ইউপিতে মহাসিনা হক কল্পনা, আধারা ইউপিতে শামসুল কবির মাস্টার, হোসেন্দি ইউপিতে মো. মাহাবুবুল হক মজনু, বালুয়াকান্দি মো. শহিদুজ্জামান জুয়েল এবং ইমামপুর ইউপিতে মন্সুর আহম্মেদ খান জিন্নাহ নৌকা প্রার্থীদের পরাজিত করে জয়লাভ করেছেন। মুন্সীগগঞ্জ সদরের ইউএনও সারাবান তাহুরা এবং গজারিয়ার উউএনও মাহবুবা বিলকিস এই তথ্য নিশ্চিত করেছেন।

স্থগিত হওয়ায় ভবেরচর ইউপিতে স্বতন্ত্র প্রার্থী সাহিদ মো. লিটন (মোটর সাইকেল) এগিয়ে আছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. রাজিব ঢালী (টেলিফোন) ১২৩ ভোটে পিছিয়ে। স্থগিত হওয়া কেন্দ্রটির ভোট সংখ্যা ১৮৯০। এই কেন্দ্রে পরবর্তীতে পুনঃ ভোট গ্রহণ হবে।

বাসস

Leave a Reply