পরকিয়ায় বাঁধা দেওয়ায় হাসপাতালে শ্বাশুড়ী ও ননদ

সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীকে পরক্রিয়ায় বাঁধা দেওয়ায় ভারাটে সন্ত্রাসী দিয়ে শ্বশুড়ীকে পিটিয়ে গুরুত্বর আহত করার বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুপুর ২ টার দিকে উত্তর কেওয়ার আমির হোসেনের বাড়ীতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উত্তর কেওয়ার গ্রামের আমির হোসেনের ছেলে সিঙ্গাপুর প্রবাসী সাইফুল খাঁনের সাথে বাগেশ্বর গ্রামের শাহালম বেপারীর মেয়ে সাথী আক্তার (২০) এর সাথে বিবাহ হয়।

বিবাহের পর সাইফুল সিঙ্গাপুর চলে গেলে স্ত্রী সাথী পরক্রিয়া প্রেমে জড়িয়ে পড়েন। প্ররক্রিয়ার টানে একাধিবার অন্য পুরুষের সাথে পালাতে গিয়ে শ্বাশুড়ীর কারনে ব্যর্থ হয় সাথী। তার ঘরে সাইয়া নামের ৮ মাসের একটি কন্যা সন্তান রয়েছে। গত- ১৬ই ডিসেম্বর শুক্রবার আবারো পালিয়ে যাওয়ার সময় চেষ্টা করলে শ্বাশুড়ী বিউটি বেগম (৪৫) বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে সাথী তার মামা জসিম, ইসব, মোবারক শেখ, বোরহান মল্লিক, সালাউদ্দিন মল্লিকসহ ৮-১০ জন ভারাটে সন্ত্রাসী নিয়ে বিউটি বেগমের উপর হামলা করে।

সন্ত্রাসীরা বিউটি (৪৫) কে পিটিয়ে জখম করে গুরুত্বর আহত করে। এসময় মাকে বাচাতে এগিয়ে আসলে মেয়ে রিমা কেও পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আজ শনিবার মুন্সিগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
মুন্সিগঞ্জ সদর থানার এস আই হাশেম জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply