শ্বশুর বাড়ির অত্যাচারে অতিষ্ট হয়ে গৃহবধূর আত্যহত্যা

নাছির উদ্দীন: সিরাজদিখানে শ্বশুর বাড়ির অত্যাচাওে অতিষ্ট হয়ে বন্যা বেগম (২২) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। শনিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।রবিবার বেলা ১২ টার দিকে তার লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সে উপজেলার জৈনসার ইউনিয়নের বাঐসার গ্রামের প্রবাসী নুর হোসেনের স্ত্রী ও জেলার শ্রীনগর উপজেলার ভাগ্যকুল গ্রামের হাবিব হোসেনের মেয়ে। তার বাবা বাদি হয়ে সিরাজদিখান থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

বন্যা বেগমের খালা সুমা জানান ৪ বছর আগে ওর বিয়ে হয়। স্বামী মালয়েশিয়া প্রবাসী গত ৬ মাস আগে ৩ মাস ছুটি কাটিয়ে আবার মালেেয়শিয়া চলেগেছে। স্বামী তাকে খুব ভালবাসত কিন্তু শ্বশুর আব্দুর রহমান, শাশুরী ও ননদ কাজল বেগম তাকে শারিরিক ও মানসিক ভাবে যন্ত্রণা দিত। আমার ভাগনি আত্মহত্যা করেনি ওর শ্বশুর বাড়ির লোকজন হত্যা করেছে। তা না হলে গলায় ওড়না পেঁিচয়ে আত্মহত্যা করলে ওর দুই হাতে রশি বাধার মত দাগ থাকবে কেন?

সিরাজদিখান থানার উপ-পরিদর্শক সুমন মিয়া জানান, খবর পেয়ে লাশ হাসপাতাল থেকে উদ্ধার করেছি। বন্যার শ্বশুর বাড়ির দুরের স্বজনরা উপস্থিত ছিল। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply