মুন্সিগঞ্জ ৩ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আনিসের নির্বাচনী শো ডাউন

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আগামী বৃহস্পতিবার সন্ধ্যায় নির্বাচনী তফসিল ঘোষণা হতে যাচ্ছে। এ রকম খবর পাওয়া গেছে ইসি সূত্রে। আর পরের দিন শুক্রবার থেকে আ’লীগের মনোনয়নপত্র বিক্রি শুরু হচ্ছে।

আ’লীগের মনোনয়ন প্রত্যাশীরা সেইদিন থেকেই তাদের পছন্দের আসনের চাহিদা অনুয়ায়ি মনোনয়নপত্র কিনতে পারবেন। সেই তাৎপর্য দিনগুলোকে সামনে রেখে মুন্সিগঞ্জ ৩ আসনের আ’লীগের মনোনয়ন প্রত্যাশী হেভিওয়েট প্রার্থী মুন্সিগঞ্জ সদর উপজেলার দুই দুবারের নির্বাচিত চেয়ারম্যান আনিস উজ জামান আনিসের নির্বাচনী জনসভার শো ডাউন অনুষ্ঠিত হয় বুধবার (৭ নভেম্বর)।

মুন্সিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে তার সমর্থকরা দুপুরের পর থেকে মিছিল নিয়ে নির্বাচনী জনসভায় আসতে থাকে। পরে সেই মিছিল আর মানুষের ভারে নির্বাচনী এলাকাটি পরিণত হয় জন সমুদ্রে। অনুষ্ঠানটি আয়োজন করা হয় মুন্সিগঞ্জ প্রধান সড়কের মুন্সিগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ চত্বর এলাকায়। বিকেল ৩টার পরপরই এ জনসভার অনুষ্ঠান শুরু হয়। আর শেষ হয় সন্ধ্যার দিকে। এ জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুন্সিগঞ্জ জেলা আ’লীগের সহ-সভাপতি ও মুন্সিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আনিস উজ আনিছ।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আনিসের বড় ভাইয়ের বড় পুত্র ও মুন্সিগঞ্জ পৌর মেয়র হাজী ফয়সাল বিপ্লব, মুন্সিগঞ্জ জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহমেদ, জামাল হোসেন, কোষাধ্যক্ষ সোহরাব হোসেন পীর, মুন্সিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার এনামুল হক, আলী আহমদ বাচ্চু, সহ-সম্পাদক শামসুদ্দিন আহমেদ খায়ের, মুন্সিগঞ্জ সদর উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান আমির হোসেন গাজী, মুন্সিগঞ্জ জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক শাসুনাহার শিল্পী, মুন্সিগঞ্জ সদর উপজেলা আ’লীগ সভাপতি আফসার উদ্দিন ভূইয়া, সাধারণ সম্পাদক সামসুল কবির মাষ্টার, সহ-সভপতি আক্তারুজ্জামান জীবন, মুক্তিযোদ্ধা কাদের মোল্লা, গজারিয়া উপজেলার আওয়ামীলীগে সাধারণ সম্পাদক মো.আমিরুল ইসলাম, শহর আওযামীলীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মতিন,সাধারণ সম্পাদক সাঈদুর রহমান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরু,

মুক্তিযোদ্ধ সন্তান কমান্ডের সভাপতি জালাল উদ্দিন রুমি, যুবলীগ নেতা আল-মামুন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শহর যুবলীগের সভাপতি মালেকুন মাকসুদ বিপুল ও সাধারণ সম্পাদক আবুল কাশেম শুভ্র।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply