মাদক ও আধিপত্য বিস্তার সিরাজদিখানে সংঘর্ষে টেটাবিদ্ধসহ আহত ৩

নাছির উদ্দিন: মুন্সীগঞ্জের সিরাজদিখানে মাদক ব্যবসা ও আধিপত্য বিস্তার নিয়ে সেলিম ও শামিম দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে টেটাবিদ্ধসহ আহতহয়েছে ৩ জন। টেটাবিদ্ধ গুরুতর আহত শেখ লিটন (৩০) কে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। সে ঢাকা মাওয়া মহাসড়কের সিরাজদিখান উপজেলার চালতিপাড়া গ্রামের মৃত শেখ লাল চানের ছেলে। এছাড়া আহত অন্যদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে চালতিপাড়া গ্রামে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাস্থল থেকে ২০টি টেটা ও ৩টি দা উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসী অনেকে জানান, শিকারপুর গ্রামে মাদক ব্যবসায়ী মিলনকে এলাকায় মাদক ব্যবসায় বাধাদেয় একই গ্রামের ইমরান। তাই ইমরানকে চালতিপাড়া গ্রামের মৃত শেখ মোনতাজের ছেলে মাদকের হোতা সেলিম তার লোকবল নিয়ে ইমরানকে মারধর করে। এরপর শনিবার রাতে মাদক ব্যবসায়ীদের হোতা সেলিম তার গ্রুপ নিয়ে নেশাখেয়ে শিকারপুর গ্রামে প্রভাব দেখায়। এ সময় এলাকাবাসী ক্ষোভে সেলিমকে মারধর করে হাত-পা ভেঙ্গে দেয়। সেলিমের লোকজন সংঘবদ্ধ হয়ে আজ বৃহস্পতিবার লিটন ও শামিমের বাড়িতে হামলা হালা চালায়। এ সময় দুই পায়ে দুটি টেটাবিদ্ধ হয় শেখ লিটন। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ মোতায়েন রয়েছে।

উপ-পরিদর্শক সবুর খান জানান, এখন পরিস্থিতি নিঢন্ত্রনে আছে। আহত লিটন হাসপাতালে। পুলিশ মোতায়েন রয়েছে। বেশ কিছু টেটা ও দা উদ্ধার করা হয়েছে।

Leave a Reply