শ্রীনগরে অস্ত্রসহ ৪ ‘ডাকাত’ আটক

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্রসহ ডাকাত দলের চার সদস্যকে আটকের খবর জানিয়েছে র‌্যাব। র‌্যাব-১১ মুন্সীগঞ্জ ক্যাম্পের কমান্ডার পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান বুধবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, উপজেলার বেলতলী গ্রামে আগের রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এরা হলেন- মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার দক্ষিণ রাঙ্গমালিয়া গ্রামের মোহাম্মদ শিকদারের ছেলে মো. রকিব শিকদার ওরফে রকি (৩০), একই উপজেলার কুসুমপুর বউবাজার গ্রামের দেলোয়ার হাওলাদারের ছেলে মো. রনি হাওলাদার (৩০), কুসুমপুর গ্রামের কোরবান শেখের ছেলে বাবু শেখ (২১) ও শ্রীনগর উপজেলার ব্রাহ্মণ খোলা গ্রামের আলাউদ্দিন হাওলাদারের ছেলে জনি হাওলাদার (২৫)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, “একদল সংঘবদ্ধ ডাকাত ঘটনাস্থলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে খবর পেয়ে সেখানে অভিযান চালায় র‌্যাব।পরে একটি দেশীয় তৈরি পাইপগান, দুই রাউন্ড গুলি, হাসুয়া, চাপাতি, ধারালো অস্ত্র ও ছিনতাই করা তিনটি অটোরিকশাসহ চার ডাকাতকে আটক করা হয়।”
আটকরা দীর্ঘদিন ধরে মুন্সীগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় ডাকাতি, দস্যুতা ও ছিনতাই করে আসছিল বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়।

আটকদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানায় একটি ডাকাতি ও একটি অস্ত্র আইনে দুইটি পৃথক মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিডিনিউজ

Leave a Reply