লৌহজংয়ে দেবরের হাতে ভাবি খুন

বাড়ীর সীমানা নিয়ে দ্বন্দের জের ধরে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় দেবর আলামিন হাওলাদারের লোহার রডের আঘাতে ভাবি পারুল আক্তার(৩০) নিহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার বেলা ১টার দিকে নিহতের মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। এছাড়া সকাল ১২টার দিকে নিহত পারুলের বাবা আকবর হোসেন অভিযুক্ত আলামিন, আলামিনের মা মঞ্জুরা বেগম, স্ত্রী সাদেকা ও বোন আছিয়াকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন।

রোববার সকাল ১০টার দিকে লৌহজং উপজেলার কলমা ইউনিয়নের বাশিরা গ্রামে এই ঘটনা ঘটেছে। লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসাইন জানান, বাড়ির সীমানা নিয়ে দ্বন্দের জের ধরে রোববার সকালে পারুলের মাথায় আঘাত শাবল দিয়ে মাথায় আঘাত করে আলামিন। প্রথমে তাকে টংগিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ১২টার দিকে মৃত্যু হয়। এরপর খবর পেয়ে পুলিশ নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে। পলাতক আসামীদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

পারুলর বাবা আকবর হোসেন জানান, যারা হত্যা করেছে তাদের ফাঁসের চাইপ্রতিবেশী আফজাল হোসেন জানান, আমার বোনকে মারা হয়েছে। সরকার, প্রশাসনের কাছে যে হত্যা করেছে তার ফাসি চাই। এমন বিচার যাতে হয় যেন এটি দেখে আর কোন মা, বোনকে কেউ না মারে।

বিডি২৪লাইভ

Leave a Reply