সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে হামলা-মামলা ঘটনায়: সংবাদ সম্মেলন

নাছির উদ্দিন: সিরাজদিখানে পূর্ব শত্রুতার জের ধরে সাজানো মামলা সংবাদ সম্মেলন করেছে একটি পরিবার ।এই ঘটনায় হয়রানীর শিকার হয়ে পালিয়ে বেড়াচ্ছে পরিবার টি । পরিত্রান পাওয়ার জন্য পরিবারটি বিভিন্ন চেয়ারম্যন মেম্বারদের নিকট বারবার যাচ্ছেন। কিন্ত কোন লাভ হয়নি ।

গতকাল শুক্রবার বেলা ১১ টায় সিরাজদিখান প্রেসক্লাবের সাংবাদিকদের অস্থায়ী কার্যালয়ে ভুক্তভোগী আবেদা বেগম (৫০) সংবাদ সম্মেলনে বলেন , তার ছোট ছেলে মো. ইলিয়াস মোল্লা (৩২) পাশের পুকুরে শখ করে গোসল ও মাছ ধরতে যায়। ছোট ছেলে ঢাকায় কাজ করে, করোনা ভাইরাসের কারণে সে বাড়ি এসেছে। গত ২৯ মার্চ দুপুরে বাড়ির পাশে পুকুরে মাছ ধরতে গেলে মো. গণি মোল্লা (৬৫) তাদের গালিগালাজ করে। প্রতিবাদে আমার ছেলে তাকে বলেছে পুকুরেতো মাছ চাষ করে নাই।

তাছাড়া কিছুদিন আগে গনি মিয়াদের নিকট থেকে ৫ শতাংশ জমি ওয়ারিস ফেরত নেওয়ায় তারা রাগ করেছে। গনি মিয়া উত্তেজিত হয়ে তার বাড়ির লোকজনকে ডাকে। তারা এসে আমার ছেলেকে লাঠি সোটা দিয়ে মারধর করে। আমি বাড়ি থেকে দৌড়ে গিয়ে ছেলেকে নিয়ে আসি।

একটু পরেই আমাদের বাড়িতে তাদের বাড়ির লোকজন এসে হামলা করে। সে সময় তাদের বাড়ির লোকজনের কোন লাঠির আঘাতে গনি মোল্লা আহত হয়। তার মাথার পাশে ফেটে যায় ৩ টি সেলাই হয়। তারা মামলা দিয়েছে আমার ছেলে চাপাটি দিয়ে নাকি কুপিয়েছে। আমার বড় ছেলে মো. আরিফ মোল্লা (৩৫) সে বিদেশ থেকে গত দুই মাস আগে ছুটিতে বাড়ি আসে। আমাদের বাড়ি এসে আমাদে কে মারধর করল, আমার ২ ছেলে আহত হলো। আবার আমার ২ ছেলেকে পুলিশ দিয়ে ধরে নিয়ে জেলে পাঠালো। আমার স্বামীকে মামলা দিলো। বাড়িতে রাতে পুলিশ পাঠায় আমাকে সহ ধরার জন্য আমরা এখন এই করোনা ভাইরাসের দুর্যোগে মিথ্যা মামলায় পালিয়ে বেড়াচ্ছি। পুলিশ তদন্ত না করেই মামলা নিয়ে আমাদের হয়রানী করছে। এ মামলা থেকে এই সময়ে পরিত্রান চাই।

Leave a Reply