শ্রীনগরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীকে মারধর

বখাটেকে গ্রেপ্তারের পর ছাড়িয়ে নিয়েছেন চেয়ারম্যান
আরিফ হোসেন: শ্রীনগরে বখাটের প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক কলেজ ছাত্রীকে মারধরের ঘটনা ঘটেছে। এঘটনায় ওই কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। বুধবার রাতে পুলিশ বখাটেকে বিবন্দী গ্রামরে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। পরে বৃহস্পতিবার সকালে উপজেলার কুকুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল হোসেন বাবুর অনুরোধে বখাটেকে ছেড়ে দেয় পুলিশ।

স্থানীয়রা জানায়, বুধবার দুপুরে সরকারী শ্রীনগর কলেজের এক ছাত্রী কলেজ থেকে বাসায় ফেরার পথে উপজেলার বিবন্দী গ্রামের ইউসুফ শেখের ছেলে কাউসার (২২) তাকে প্রেম নিবেদন করে। ওই ছাত্রী প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কাউসার তাকে একই গ্রামের পাকা ব্রিজের উপর মারধর করে। পরে ছাত্রীর চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে আসলে বখাটে কাউসার পালিয়ে যায়। এঘটনায় ছাত্রীর বাবা ওই দিন সন্ধ্যায় শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। রাতে শ্রীনগর থানার এসআই আমিনুল ইসলাম বখাটে কাউসার কে আটক করে থানায় নিয়ে আসে। আমিনুল ইসলাম জানান, পরদিন সকালে ওই ইউনিয়নের চেয়ারম্যান বাবুল হোসেন বাবুর অনুরোধে বখাটে কাউসারকে ইউপি সদস্য আঃ কাইয়ূম মিন্টু, রেখা বেগম ও স্থানীয় বিএনপি নেতা সাত্তার মুক্তার জিম্মা হয়ে থানা থেকে ছাড়িয়ে নেন। অপর একটি সূত্র জানায়, বখাটে কাউসারকে আটকের পরপরই একটি প্রভাবশালী মহল ছাত্রীর পরিবারকে নানা ভাবে ভয় ভীতি দেখিয়ে জিম্মি করে ফেলে। বখাটে কাউসার কয়েক মাস আগে মাদকের টাকা না পেয়ে তার বাবাকে মারধর করে। ওই ঘটনায় কাউসারের বাবা বাদী হয়ে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করেন। কিন্তু ওই ঘটনায় পুলিশ কোন ব্যবস্থা নেয়নি।

এব্যাপারে কুকুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল হোসেন বাবু মোবাইলের কল না ধরায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মো ঃ জাহিদুল ইসলাম বলেন, বিষয়টি সম্পর্কে খোজ নিচ্ছি। তবে বখাটেকে ছেড়ে দেওয়া মোটেও ঠিক হয়নি। এতে করে সমাজে অপরাধ প্রবণতা আরো বাড়বে।

Leave a Reply