লৌহজংকে করোনামুক্ত রাখতে রাস্তায় কীটনাশক স্প্রে

মুন্সীগঞ্জের লৌহজংকে করোনা মুক্ত রাখতে মুন্সীগঞ্জ-২ (লৌহজং-টঙ্গীবাড়ি) আসনের এমপি ও সাবেক হুইপ অধ্যাপক সাগুফতা ইয়াসমিনের উদ্যোগে কীটনাশক ও জীবাণুনাশক পানি স্প্রে কার্যক্রম শুরু হয়েছে। লৌহজংয়ের মেদনীমন্ডল ইউনিয়ের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. আশরাফ হোসেন ও বিশিষ্ট শিল্পপতি আবু বক্কর-এর সৌজন্যে উপজেলার ১০টি ইউনিয়নের পাকা রাস্তায় এ কীট নাশক স্প্রে করার কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার মেদিনী মন্ডল ইউনিয়ন পরিষদের সামনে হতে এ কার্যক্রমের উদ্বোধন করেন লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কাবিরুল ইসলাম খান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লৌহজং থানার ওসি মো. আলমগীর হোসাইন।

মেদিনী মন্ডল ইউপি চেয়ারম্যান হাজী আশরাফ হোসেন বলেন, সারাদেশে এখন করোনা সংক্রমণের ঝুঁকিতে রয়েছে। লৌহজংকে করোনামুক্ত রাখতে স্থানীয় এমপি অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি বরাবরের মতো এবারো জনগণের পাশে রয়েছে। তাঁর উদ্যোগে লৌহজংবাসীকে করোনা মুক্ত রাখতে আমরা উপজেলার ১০টি ইউনিয়নেই কীট নাশক ও জাীবাণুনাশক পানি স্প্রে করার কর্যক্রম হাতে নিয়েছি। ট্রাকে করে এ জীবাণুনাশক প্রতি ইউনিয়নের অলি গলির পাকা রাস্তাসহ প্রধান সড়কেও স্প্রে করা হবে। যাতে জনগণ ভাইরাসের হাত হতে দূরে থাকতে পারে। এ সময় জনগণেরও উচিত ঘরে থাকা। সামাজিক দূরত্ব বজায় রাখা।

কালের কন্ঠ

Leave a Reply