মুন্সিগঞ্জ বজ্রযোগীনি ইউপি নির্বাচনে নৌকা চান যারা

মাহবুব আলম জয়: নির্বাচনি তফসিল ঘোষণার পূর্ব থেকেই বজ্রযোগীনি ইউনিয়নে বইছে নির্বাচনি হাওয়া। আওয়ামী লীগের নৌকা প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থীদের প্রচারণায় মুখরিত হয়ে উঠেছে নির্বাচনি এলাকা। দলীয় মনোনয়ন পাওয়ার লক্ষ্যে আ.লীগের তৃণমূল নেতৃবৃন্দ কাজ করে যাচ্ছে। এতে আওয়ামী লীগের নৌকা প্রত্যাশী ৬ জনের নাম শোনা গেছে।

এর মধ্যে মুন্সিগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বজ্রযোগীনি ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি মো. আনোয়ার হোসেন খান নৌকার প্রতীকে দলীয় মনোনয়ন চান। মনোনয়নের লক্ষ্যে বজ্রযোগীনিতে প্রচার ও প্রচারণা চালিয়ে মাঠ চাঙ্গা রেখেছেন। দীর্ঘদিন যাবৎ আ.লীগের রাজনীতিতে তিনি সক্রিয় রয়েছেন বলে শোনা গেছে। এখানে তাকে আ.লীগের হেভিওয়েট প্রার্থী হিসেবে মনে করছেন দলীয় নেতৃবৃন্দ।

বজ্রযোগিনী ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. রবীন হোসেন। এবার নৌকা প্রতীকে নির্বাচনের জন্য তিনি কাজ করে যাচ্ছে। তার সমর্থকবৃন্দ রয়েছে। তিনি আলোচনায় রয়েছেন।

এখানে থেমে নেই তরুণ চেয়ারম্যান পদপ্রার্থীরাও। জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. মাহদি হাসান মিশু আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। তিনি মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছে। এবার নির্বাচনে তিনি নৌকা মার্কায় মনোনয়নের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এছাড়াও ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. জাহিদুল ইসলাম দিদার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার সেতু রনি ও মো. শহিদুল ইসলাম আ.লীগের দলীয় মনোনয়ন পেতে প্রত্যাশা করেন।

ইউনিয়নটিতে আ.লীগ ঘুরে দাঁড়ানোর চেষ্টা অব্যাহত রেখেছে। তাই নৌকার প্রতিককে পাবেন তা নিয়ে স্থানীয় নেতাকর্মিদের মধ্যে কৌতূল দেখা দিয়েছে। এবারই এখানে দলীয় মনোনয়ন পেতে এতো প্রার্থী দেখা গেছে।

নিউজজি

Leave a Reply