সিরাজদিখানে খ্রিস্টান বাড়ি থেকে ৪ কোটি টাকার দলিল চুরি

সিরাজদিখান কেয়াইন ইউনিয়নের বড়ৈহাজী গ্রামে এক খ্রিষ্ঠান বাড়ির নির্মল রড্রিক্স নামে এক ব্যক্তির ঘড় থেকে ৪ কোটি টাকার সম্পত্তির দলিল চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় সিরাজদিখান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এ ঘটনার পর পরিবারের লোকজনের মধ্যে আতংকের সৃষ্টি হয়েছে। কিভাবে চুরির ঘটনা ঘটল তার কোনো হদিস পাওয়া যায়নি। ভুক্তভোগী নির্মল রড্রিক্স সিরাজদিখান শুলপুর খ্রিষ্ঠান সম্প্রদায়ের মাদবর বর্তমান প্রধান।

নির্মল রড্রিক্স জানা, আমি শারীরিক অসুস্থতার কারনে গত ৯ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিয়ে বাড়ি এসে দেখি আমার ঘড়েরর আলমারী থেকে আমার জমি, বাড়িরর প্রায় ৪ কোটি টাকার দলিল ও মূল্যবান জিনিস পত্র চুরি হয়ে গেছে। পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটানো হয়েছে। আমার নিকটতম ঘনিস্ট একটি চক্র এ ঘটনা ঘটিয়েছে। এ বিষয়ে মঙ্গলবার দুপুরে সিরাজদিখান থানায় সাধারণ ডাইরি করে এসেছি পুলিশ তদন্ত করে আমার দলিল পত্র ও চোরকে ধরবে।

এ বিষয়ে সিরাজদিখান থানার ওসি (তদন্ত) মো. আজগর হোসেন জানান, দলিল না পওয়ার বিষয়ে খ্রিষ্ঠান মাদবর প্রধান নির্মল রড্রিক্স থানায় জিডি করে গেছে। এ ঘটনায় তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজজি

Leave a Reply