শ্রীনগর উপজেলার ষোলঘরে নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে ২ গ্রুপের হাতাহাতি : পাল্টাপাল্টি অভিযোগ

মোঃ আরিফ হোসেন: শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়নে নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে ২ গ্রুপের মধ্যে হাতাহাতি হয়েছে। এঘটনায় এক গ্রুপ আরেক গ্রুপের উপর দোষ চাপাচ্ছে। রবিবার দুপুর দুইটার দিকে ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আজিজুল ইসলামের নতুন বাড়ির সামনে এঘটনা ঘটে। সংবাদ পেয়ে ম্যাজিস্ট্রেট ও পুলিশ দ্রুত ঘটনা স্থলে আসলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।

ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নৌকা প্রতিকের প্রার্থী আলহাজ¦ আজিজুল ইসলাম বলেন, স্বতন্ত্র প্রার্থী এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেনের লোকজন মোটর সাইকেলের বহর নিয়ে আমার বাড়ীর সামনে এসে আমার নারী কর্মীদের নোংরা ভাষায় টিজ করে। এর প্রতিবাদ করতে গেলে তারা আমার কর্মী অমিত ও অপু সহ বেশ কয়েকজনকে মারধর করে। পরে পুলিশ এসে তাদের ৮টি মোটরসাইকেল আটক করে। আটককৃত মোটর সাইকেল মালিকদের কারো বাড়িই শ্রীনগর নয়। তারা অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার জন্য বহিরাগত সন্ত্রাসীদের ভাড়া করে এই এলাকায় নিয়ে এসেছে।

অপরদিকে এডভোকেট মোয়াজ্জেম হোসেনের ভাই জাকির হোসেন অভিযোগ করেন, তারা ওই এলাকায় প্রচারণায় গেলে তাদের উপর আজিজুল ইসলামের লোকজন অতর্কিতে হামলা করে। এতে তাদের প্রায় ১৫/১৬ জন কর্মী আহত হয়। এসময় আজিজুল ইসলামের ভাই ফাঁকা গুলি করে। নির্বাচনের সময় এই অস্ত্র কোথা থেকে এলো তিনি তা খুঁজে দেখার আহবান জানান।

শ্রীনগর থানার অফিসার ইনাচর্জ আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মোয়াজ্জেম হোসেনের কর্মীদের ফেলে যাওয়া ৮টি মোটর সাইকেল উদ্ধার করে তাদেরকে ফিরিয়ে দিয়েছি। এখনো পর্যন্ত থানায় কেউ মামলা করতে আসেনি।

শ্রীনগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ব্যারিস্টার সজিব আহমেদ বলেন, দুই পক্ষেরই পাল্টাপাল্টি অভিযোগ রয়েছে। এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেনের পক্ষ গুলির অভিযোগ করছেন। তা খতিয়ে দেখা হচ্ছে। অপরদিকে আজিজুল ইসলামের পক্ষ অভিযোগ করছেন, মোটর সাইকেলের বহর নিয়ে তার বাড়ির সামনে এসে তার কর্মীদের মারধর করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

Leave a Reply