শ্রীনগরের সড়কে প্রাণ হারালেন নারী

মুন্সীগঞ্জের শ্রীনগরে হাইওয়েতে অজ্ঞাত বাসের ধাক্কায় ফাতেমাতুজ জহুরা রাত্রী (২৪) নামের এক নারী যাত্রী নিহত হয়েছেন। আজ শনিবার (১০ জুন) সকাল ৮টায় এই দুর্ঘটনাটি ঘটে।

মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার হাজিনগর গ্রামের কৃষক লুৎফুর রহমানের মেয়ে। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে তিনি ছিলেন বড়।

বর্তমানে সাভারের ব্যাংক কলোনির কাদের আলীর বাসায় একটি কক্ষে ভাড়া থাকতেন।
জানা গেছে, রাত্রীর বান্ধবী ফারহা ইসলাম তার এক বন্ধুসহ চারজন মিলে একটি প্রাইভেট কার নিয়ে মাওয়া রাস্তায় যান। সেখান থেকে ঢাকায় ফেরার পথে ৮টার দিকে শ্রীনগর হাইওয়েতে অজ্ঞাতনামা বাস পেছন থেকে ধাক্কা দেয়। সে সময় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে উঠে যায়।

এই ঘটনায় রাত্রী পড়ে গিয়ে মাথায় আঘাত পান। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় থানা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে সকাল ১০টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বিষয়টি নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।
রাত্রীর দাদি হালিমা বেগম বলেন, ‘নবীনগর পল্লী বিদ্যুতের পাশে রাত্রীর বাবা-মাসহ আমরা একটি ভাড়া বাসায় থাকি। ছয় মাস ধরে রাত্রী সাভার ব্যাংক কলোনিতে ভাড়া থাকে। সকালে খবর পাই সে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে। ঢামেকে এসে তার মৃতদেহ দেখতে পাই।

Leave a Reply