মুন্সিগঞ্জে পরাজিত মহাজোটের প্রার্থীর সংবাদ সম্মেলন

গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে মুন্সিগঞ্জ প্রেসক্লাবে পৌর নির্বাচনে মহাজোটের পরাজিত মেয়র প্রার্থী এড. মজিবুর রহমান সংবাদ সম্মেলন করেছেন। নির্বাচনে পরাজয়ের কারণ তিনি ব্যাখা করেন।এ সময় তার সাথে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাতাব উদ্দিন কল্লোল ও মুন্সিগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম. কাদের মোল্লা। এরা মহাজোটের প্রার্থীর সমর্থনে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন। তারা মহাজোটের প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারনায় মাঠে নামলে বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা নানা রকমের হুমকি দেয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের ছেলে ফয়সাল আহমেদ বিপ্লব এ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। এই কারণে মহাজোটের প্রার্থীর বিপর্যয় ঘটে। নির্বাচনে কালো টাকার প্রভাবের কারণে পরাজয়ের আরেকটি কারণ বলে সংবাদ সম্মেলনে দাবী করেন।

বিক্রমপুর সংবাদ
——————————————-

মহাজোট প্রার্থীর অভিযোগ

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর কারণে মুন্সীগঞ্জ পৌরসভায় মহাজোট প্রার্থী পরাজিত হয়েছেন। মহাজোট প্রার্থী এ্যাডভোকেট মুজিবুর রহমান সংবাদ সম্মেলনে তাঁর পরাজয়ের নানা কারণ তুলে ধরতে গিয়ে আরও বলেন, ভোটারদের মাঝে দ্বিধাদ্বন্দ্ব সৃষ্টি করা হয়েছে। আবার মহাজোটের অনেক ভোট শেষ মুহূর্তে অন্য বাঙ্ েচলে গেছে। তিনি জানান, বিদ্রোহী প্রাথী হিসাবে কেন্দ্রীয় যুবলীগ নেতা ফয়সাল বিপস্নবকে বহিষ্কারের পরও তাঁর পিতা জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ মোহাম্মদ মহিউদ্দিন এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ লুৎফর রহমানসহ অনেকে আওয়ামী লীগের প্রাথী হিসাবে ভোটারদের কাছে পরিচয় করেছেন। ১২২০৯ ভোট পেয়ে মাত্র ১৩৬৫ ভোটের ব্যবধানে বিএনপি প্রাথী এখানে জয়ী হয়। আওয়ামী লীগের বিদ্রোহী প্রাথী ও মহাজোট প্রাথীর ভোট যোগ করলে ভোট সংখ্যা দাঁড়ায় ১৭৯৪২। বৃহস্পতিবার বিকালে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিক সফিউদ্দিন আহম্মেদ সভাকক্ষে এই সংবাদ সমম্মেলনে আরও বক্তব্য রাখেন মহাজোট প্রাথীর পক্ষে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়া তিন প্রাথী সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কামান্ডার এমএ কাদের মোলস্না, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল হোসেন ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহতাবউদ্দিন কলেস্নাল।

জনকন্ঠ
——————————————–

[ad#bottom]

Leave a Reply