লৌহজংয়ে অগ্নিকাণ্ডে ২ বসতঘর ভস্মীভূত

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ২টি বসতঘর ভস্মীভূত ও একজন আহত হয়েছে। রোববার রাত ৩টার দিকে উপজেলার ঘোরদৌড় এলাকার লতিফ শেখ ও আবু বকর সিদ্দিকের ২টি ঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ক্ষতিগস্ত লতিফ শেখ ও আবু বকর সিদ্দিক জানান, কেউ শত্রুতাবশত বাড়িতে আগুন লাগিয়ে দিলে তাদের ২টি ঘর ভস্মীভূত হয়। এ সময় বাড়িতে অবস্থানরত লতিফ শেখ অগ্নিদগ্ধ হয়ে আহত হন। পরে গ্রামবাসী ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে প্রায় দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তারা দাবি করেন। আজ সোমবার সকালে লতিফ শেখ লৌহজং থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। দুপুরে লৌহজং থানার ওসি সুব্রত কুমার ঘটনাস্থল পরিদর্শন করেন। লৌহজং থানার ওসি সুব্রত কুমার বলেন, বাড়িতে অন্য কেউ অগ্নিসংযোগ করেছে বলে অভিযোগ পেয়ে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শীর্ষ নিউজ
——————————-
লৌহজংয়ে দুই পরিবারকে পুড়িয়ে মারার চেষ্টা

লৌহজং উপজেলার বড় নওপাড়া গ্রামের দুই সহোদর আবদুল লতিফ শেখ ও আবুবক্কর শেখের বাড়িতে দুর্ব‍ৃত্তরা কেরোসিন ঢেলে ও কাঠের গুঁড়ি দিয়ে ঘরের দরজার ও পাটাতনের নিচে আগুন ধরিয়ে দেয়। এর আগে ঘরগুলোর বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়া হয়। এ অবস্থায় ঘরের লোকজনের আর্তচিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে দরজা খুলে সবাইকে উদ্ধার করে এবং আগুন নিয়ন্ত্রণে আনে।

রবিবার রাত সাড়ে ১২টার এই আগুনে ঘরের কিছু অংশ ও পানি নিষ্কাশন পাইপ এবং বিদু্যত মিটার ক্ষতিসাধিত হয়। এই বিষয়ে আবুবক্কর শেখ বাদী হয়ে লৌহজং থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন। লৌহজং থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বলেছেন দুর্বৃত্তদের শনাক্ত করার চেষ্টা চলছে।

জনকন্ঠ
——————————-

Leave a Reply