অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবীতে মুন্সীগঞ্জে মানববন্ধন

কাজী দীপু, মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জ শহরস্থ থ্রি স্টার হোটেলে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবীতে গতকাল শুক্রবার মানববন্ধন করেছে মহিলা পরিষদ। এতে একাত্বতা ঘোষনা করে মানববন্ধনে অংশ নেন স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ব্যবসায়ী , সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ। এ সময় বক্তব্য রাখেন মহিলা পরিষদেও সভানেত্রী খালেদা খানম, সাধারন সম্পাদক এড্যাভোকেট নাসিমা আক্তার, জাতীয় পাটির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এড্যাভোকেট মজিবুর রহমান, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ কাদের মোল্লা, শহর ব্যবসায়ী সমিতির সভাপতি আরিফুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, দীর্ঘ দিন ধরে মুন্সীগঞ্জ শহরস্থ থ্রি স্টার হোটেলে অসামাজিক কার্যকলাপ চলছিল। গত বুধবার অভিযান চালিয়ে পুলিশ থ্রি স্টার হোটেল থেকে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে গৃহবধু ও কলেজ ছাত্রীসহ ১০ জনকে গ্রেফতার করে। #

—————————–

মুন্সীগঞ্জে আবাসিক হোটেলে অসামাজিকতার প্রতিবাদে মানববন্ধন

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জ থ্রি স্টার আবাসিক হোটেলে অসামাজিকতার প্রতিবাদে বিশাল মানববন্ধন হয়েছে। জেলা মহিলা পরিষদের আয়োজনে শহরের ইসলাম মার্কেটের এই হোটেলের সামনে শুক্রবার নারীসহ বিভিন্ন শ্রেনী পেশার শত শত মানুষ স্বতঃস্ফুর্তভাবে অংশ নিয়ে অপরাধীদের শাস্তি এবং মূল হোতার গ্রেফতার দাবী করে।

জেলা মহিলা পরিষদের সভানেত্রী খালেদা খানমের সভাপতিত্বে স্কুল, মাদ্রাসা ও কলেজ ছাত্রীদের বিপথগামী চক্রের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র এ্যাডভোকেট মুজিবুর রহমান, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এমএ কাদের মোল্লা, মহিলা পরিষদের সাধারণ সম্পাদিকা এ্যাডভোকেট নাসিমা আক্তার, শহর ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আরিফুল ইসলাম, সাংবাদিক সুজন হায়দার জনি প্রমুখ।

ছাত্রীদের বিপথগামীর মূল হোতা পিকলুসকে এখনও গ্রেফতার না করায় মানববন্ধকারীরা ক্ষোভ প্রকাশ করে।
উল্লেখ্য গত বুধবার শহরের ইসলাম মার্কেটের এই হোটেল থেকে অসামাজিতকায় লিপ্ত অবস্থায় পাঁচ নারীসহ ১০ জনকে গ্রেফতার করে পুলিশ।

মুন্সিগঞ্জ নিউজ

One Response

Write a Comment»
  1. It’s great.

Leave a Reply