গজারিয়ায় যাত্রীবেশে চলন্ত বাসে ডাকাতি ৫ যাত্রী আহত

চালক ও হেলপার গ্রেফতার
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মুন্সীগঞ্জের গজারিয়ায় যাত্রীবোঝাই বাসে যাত্রীবেশে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাত দলকে বাধা দিতে গেলে ৫ যাত্রী গুরুতর জখম হয়। গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মেঘনা-গোমতী সেতুর পাখি পয়েন্টে বাসে সোমবার রাত ১০টায় ওই ডাকাতি হয়।

কুমিল্লা থেকে ছেড়ে আসা ঢাকাগামী প্রাইম পরিবহনের বাসের যাত্রীরা ওই ডাকাতির কবলে পড়েন। আহত ৫ যাত্রীকে ভবেরচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ওই বাসের চালক আবুল কালাম ও হেলপার সালাহউদ্দিনকে গ্রেফতার করেছে। ডাকাত দল যাত্রীদের নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও ১০-১২টি মোবাইল ফোন লুটে নেয় বলে পুলিশ জানিয়েছে। তবে আক্রান্ত যাত্রীদের অভিযোগ_ ঘটনাস্থলের কাছাকাছি পুলিশের একটি টিম টহলে থাকা সত্ত্বেও ডাকাতদের বাধা দিতে এগিয়ে আসেনি তারা। ডাকাত দলটি ডাকাতি শেষে পালিয়ে যাওয়ার পর যাত্রীদের আর্তচিৎকারে পুলিশ বাসের সামনে আসে।

কুমিল্লা থেকে প্রাইম পরিবহনের ওই বাসে চড়েই যাত্রীবেশে ডাকাত দলটি ডাকাতি করতে আসে। পথিমধ্যে বাসটি মেঘনা-গোমতী সেতুর পয়েন্টে পেঁৗছলে যাত্রীবেশী ওই ডাকাত সদস্যরা ধারাল অস্ত্রের মুখে জিম্মি করে যাত্রীদের। ডাকাতি শেষে চলন্ত বাস থেকে লাফিয়ে পালিয়ে যায় তারা। পরে পুলিশের টহলরত টিম পিছু ধাওয়া করে পাখি পয়েন্টের কিছু দূরে গিয়ে বাসের গতিরোধ করে। এ সময় বাসটির চালক ও হেলপারকে গ্রেফতার করে। এ ঘটনায় গজারিয়ায় থানায় রাতেই একটি মামলা হয়েছে।

ডেসটিনি

Leave a Reply