টঙ্গীবাড়ীতে আওয়ামীলীগের সম্মেলন সম্পন্ন

ব.ম শামীম: মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন দীর্ঘ ৮ বছর পর বৃহস্পতিবার রাত ১২টায় সম্পন্ন হয়েছে। এতে মোট ২৫৪ জন কাউন্সিলর গোপন ভোটের মাধ্যমে জগলুল হাওলাদার ভূতুকে আবারও সভাপতি এবং হাফিজ আল আসাদ বারেককে নতুনভাবে সাধারণ সম্পাদক নির্বাচিত করে।

টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি, জগলুল হাওলাদার ভূতু এর সভাপতিত্বে কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক, সাবেক এমপি মোঃ মহিউদ্দিন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি, মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা পরিষদের সভাপতি এসপি মাহাবুবউদ্দিন আহমেদ (বীর বিক্রম), কেন্দ্রিয় কৃর্ষক লীগের সহ-সভাপতি সেখ মো. জাহাঙ্গীর, টঙ্গীবাড়ী উপজেলা চেয়ারম্যান ও মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযু্িক্ত বিষয়ক সম্পাদক ইঞ্জিণিয়ার কাজী আব্দুল ওয়াহিদ, সাবেক কেন্দ্রিয় ছাত্রলীগের সহ-সভাপতি সাব্বির হোসেন সাগর প্রমুখ।

===========

নৌকার জন্য যুদ্ধ করবো: এমিলি

জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি, এমপি বলেছেন, খালেদা জিয়া এদেশের স্বাধীনতা চাইনি। যুদ্ধের সময় পাকিস্তানী আদর যত্নে ছিলেন।

এখন তিনি বাংলাদেশকে পাকিস্তান বানাতে চাইছেন। এরা আগুন ছাড়া কিছু চিনে না। বিএনপি এদেশের মা-বোনসহ দেশবাসীকে অনেক নির্যাতন করেছে। আমরা ক্ষমতায় এসে দেশের চেহারা পাল্টে দিয়েছি। আমরা প্রতিশোধ পরায়ন নই। তাই আমরা কোন নির্যাতন করিনি। তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় পাইকপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে টঙ্গীবাড়ী উপজেলার আওয়ামী লীগের সম্মেলনে বক্তৃতাকালে এসব কথা বলেন। তিনি বলেন, আমরা এ সম্মেলনে ওয়াদা করি সবাই নৌকার হয়ে কাজ করবো। নৌকার জন্য যুদ্ধ করবো। নৌকাকে জয়ী করবো। দলের মধ্যে আর গ্রুপিং নয়। গ্রুপিং ও দুষ্টুমির বাইরে থেকে আমরা সবাই এক সঙ্গে কাজ করে যাবো। টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুতুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা পরিষদের সভাপতি এসপি মাহবুবউদ্দিন বীরবিক্রম, জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ, টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, শহর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল মতিন প্রমুখ।

মুন্সীগঞ্জ নিউজ

Leave a Reply