বুধবারে মুন্সীগঞ্জে আসছেন খালেদা জিয়া

kz২৪ মে শনিবার মুন্সীগঞ্জে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া জনসভার কথা থাকলেও পূর্ব ঘোষিত কর্মসূচী থাকায় তারিখ পরিবর্তন করা হয়েছে। আগামী ২৮ মে বুধবার মুন্সীগঞ্জ শহরের হাটলক্ষ্মীগঞ্জ সংলগ্ন লঞ্চঘাট এলাকায় জেলা বিএনপির আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেবেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এছাড়া জনসভায় বিএনপির কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। বিএনপির জনসভায় কমপক্ষে লক্ষাধিক নেতাকর্মী সমবেত হবে বলে আশা প্রকাশ করেছেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আব্দুল হাই।

জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা এবিনিউজকে নিশ্চিত করে জানান, মুন্সীগঞ্জ জেলা বিএনপির সভাপতি আব্দুল হাইয়ের নেতৃত্বে যুবদল এবং ছাত্রদলের নেতা কর্মীরা জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদলের কাছে ২৮ মে বেগম খালেদা জিয়ার জনসভার অনুমতি চেয়ে আবেদন করেন। তার পরিপ্রেক্ষিতে মুন্সীগঞ্জ জেলা প্রশাসন আইনি প্রক্রিয়া শেষে জনসভার অনুমতি দিয়েছেন। তিনি প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাসও দিয়েছে।

এদিকে, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুন্সীগঞ্জে আসার খবরে জেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠেছে। তারা এখন জনসভা সফল করতে বিভিন্ন পরিকল্পনা হাতে নিয়ে কার্যক্রম চালিয়ে যাচ্ছে বলে দলীয় সূত্র জানায়।

এবিনিউজ

Leave a Reply