গজারিয়ায় প্রাইভেটকার উল্টে নিহত ১

raaaaaaঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জেলার গজারিয়ায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে একই পরিবারের একজন নিহত ও আহত হয়েছেন অন্তঃসত্ত্বা নারীসহ চারজন। মহাসড়কের বাউশিয়ায় দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় রুহিয়া বেগমকে (৬০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান। তার ছেলে মাহফুজুর রহমানের স্ত্রী অন্তঃসত্ত্বা শারমিন আক্তারসহ (২৫) আহত চারজনকে ভবেরচর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গজারিয়া থানার সহকারী পরিদর্শক (এসআই) মো. আশরাফ জানান, শাশুড়ি ও পুত্রবধূসহ একই পরিবারের পাঁচ সদস্য কুমিল্লার দাউদকান্দি থেকে প্রাইভেটকারে ঢাকায় যাচ্ছিলেন। পথে দুপুর ১২টার দিকে মহাসড়কের বাউশিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ওই হতাহতের ঘটনা ঘটে।

দুপুর ১টার দিকে সড়ক ও জনপথের ক্রেনের সাহায্যে দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি মহাসড়ক থেকে সরিয়ে নিয়েছে পুলিশ। প্রাইভেটকারের চালক পালিয়ে গেছে।

দ্য রিপোর্ট
=======

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় শাশুড়ি নিহত : আহত ৪

মুন্সীগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গজারিয়া উপজেলায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে শাশুড়ি নিহত ও পুত্রবধূসহ ৪জন আহত হয়েছেন। নিহতের নাম রুহিয়া বেগম (৬০)। এ ঘটনায় আহত তার পুত্রবধূ অন্ত:সত্ত্বা শারমিন আক্তারসহ (২৫) ৪জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রুহিয়া বেগমের ছেলে বারেক সাংবাদিকদের জানিয়েছেন, হতাহতরা কুমিল্লার দাউদকান্দি থেকে ভাড়া করা প্রাইভেকারে ঢাকায় যাচ্ছিলেন। শারমিন তার ভাই মাহফুজুর রহমানের স্ত্রী।

গজারিয়া থানার এসআই মো. আশরাফ জানান, দুপুর ১ টার দিকে সড়ক ও জনপথের ক্রেনের সাহায্যে দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি মহাসড়ক থেকে সরিয়ে নেয়া হয়েছে। বেলা ১২ টার দিকে মহাসড়কের বাউশিয়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার উল্টে এ হতাহতের ঘটনা ঘটে।

এবিনিউজ

Leave a Reply