সেচ্ছাসেবক লীগ কর্মীদের মহাসড়ক অবরোধ ও বাস ভাঙচুর

mawaBSশ্রীনগর উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তুলু (৪০) ও তার স্ত্রী রিভা ইসলাম (৩৫) এর জানাজা শেষে বুধবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ঢাকা-মাওয়া মহাসড়ক অবরোধ ও ঘাতক বাস কোম্পানীর একটি বাস ভাঙচুর করে দলীয় নেতা কর্মীরা। এসময় তারা ঘাতক বাস কোম্পানীর বিচার দাবী করে।

এর আগে সকাল দশটায় তুলু ও তার স্ত্রীর জানাজা শ্রীনগর ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। এসময় মুন্সীগঞ্জ-১ আসনের এমপি সুকুমার রঞ্জন ঘোষ, কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সভাপতি আবু কাওসার মোল্লা, সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, উপজেলা চেয়ারম্যান ও বিএনপি সভাপতি আলহাজ্ব মমীন আলী, উপজেলা নির্বাহী অফিসার শাহানারা বেগম, সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান সেলিম আহমেদ ভূইয়া, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন উজ্জলসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

গত মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের বেজগাও বাসষ্ট্যান্ড এলাকায় বাস চাপায় উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তুলু ও তার স্ত্রী রিভা ইসলাম নিহত হয়। এঘটনায় স্থানীয় জনতা রাত সাড়ে আটটা থেকে সাড়ে দশটা পর্যন্ত দুই ঘন্টা ঢাকা-মাওয়া মহাসড়ক অবরোধ করে রাখে।

মানবজমিন

Leave a Reply