কালা বাবুর গ্রামের বাড়ি কোথায় জানতেন না স্ত্রী

kalababuMurderকালা বাবু একজন কবুতর ব্যবসায়ী বলে দাবি করেছে তার স্ত্রী মরিয়ম আক্তার। তিনি বলেন, গত তিন বছর আগে আমাদের বিয়ে হয়। আমার স্বামী কোনো অপরাধী নয়। সোমবার বিকাল সাড়ে পাঁচটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে এসে তার লাশ সনাক্ত করেন। এসময় তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

মগবাজারের ট্রিপল মার্ডারের প্রধান আসামি শাহআলম খন্দকার বাবু ওরফে কালা বাবু সোমবার সকালে কথিত বন্দুকযুদ্ধ নিহত হন।

মরিয়ম আক্তার বলেন, বিয়ের পর থেকে আমি আমার বাবার বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার বারদীর বিজয়নগর গ্রামে বসবাস করতাম। বিয়ের পর থেকে শুনেছি আমার স্বামীর গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের সিরাজদীখানে।
kalababuMurder
তবে বিয়ের তিন বছরে মধে আমি আমার শশুড় বাড়িতে কখনও যাইনি। আমাদের দুই বছরের তাসিন খন্দকার নামের একটি ছেলে সন্তান রয়েছে। গত রবিবার রাত ১০ টার দিকে ১০ থেকে ১৫ জনের একটি সিভিল টিম আমার ঘরের দরজা নক করে। ওই সময়ে বাবু দরজা খোলা মাত্র তারা লাথি মেরে বাবুকে ফেলে দেয়। এরপর তারা বাবুকে তুলে নিয়ে যায়। ওই সময়ে বাবুর কাছে ২০ হাজার টাকা ও দুইটি মোবাইল ছিল। কোথায় নিয়ে যাচ্ছে জিজ্ঞাসা করলে তারা জানায় কিছু কথা জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাচ্ছি পরে ছেড়ে দেব। সকালে টেলিভিশনের স্ক্রলে নিহত হওয়ার সংবাদ পেয়ে মর্গে এসে বাবুর লাশ দেখতে পাই। নিহত বাবু মুন্সিগঞ্জ জেলার সিারাজদীখানের মোবারক খন্দকারের ছেলে।

এ ব্যাপারে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-কমিশনার (ডিসি) কৃষ্ণপদ রায় বলেন, সোমবার ভোর চারটার দিকে মগবাজার ওয়্যারলেস গেটে বন্দুকযুদ্ধে কাইল্যাবাবু নিহত হয়েছেন। এ সময় একটি পিস্তলসহ দেশীয় অস্ত্র উদ্ধার হয়েছে। তার দুই সহযোগীও গ্রেপ্তার হয়েছে।

একটি সূত্র জানায়, গত ২৯ আগস্ট রাত ১২টার দিকে রাজধানীর সবুজবাগের মান্ডা এলাকার ঢালপাড় মসজিদ গলির একটি বাসা থেকে কাইল্যাবাবুকে পুলিশ আটক করে। ওই বাসাটি কাইল্যা বাবুর ফুফু খুশি বেগমের। তখন পুলিশ আটকের বিষয়টি অস্বীকার করেছে।

ঢাকাটাইমস

Leave a Reply