দূধর্ষ চুরী : টঙ্গীবাড়ীতে আইন শৃঙ্খলার চরম অবনতি

টঙ্গীবাড়ীতে ১ সপ্তাহের ব্যাবধানে ১ বাড়িতে ডাকাতি, ছিনতাই ও কয়েক বাড়িতে দুধর্ষ চুরী সংঘটিত হয়েছে। শুক্রবার রাতে উপজেলার গনাইসার গ্রামের স্বপন চোকদার এর বাড়ি হতে নগদ ৫ লক্ষ টাকা ৭ ভরি স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে গেছে দূর্বত্তরা।

স্বপন চোকদার জানান, আমার ভায়রা লোকমান সেখ লুকু জমি কিনার জন্য আমার কাছে শুক্রবার দুপুরে ৫ লক্ষ টাকা রেখে যায়। উক্ত টাকা আমি আমার ঘরের স্টীলের আলমারীর ভিতর রেখে দেই। পরে শুক্রবার ফজর নামাজের আযানের সময় উঠে আমার স্টীলের আলমারী ভাঙ্গা দেখতে পেয়ে টাকা খুজঁ করে দেখি উক্ত ৫ লক্ষ টাকা এবং আমার আলমারীতে সংরক্ষিত ৭ ভরি স্বর্ণালংঙ্কার নাই। এর আগে বৃহস্পতিবার রাতে উপজেলার মান্দ্রা গ্রামের আ. হাই শেখের বাড়িতে চুরী সংঘটিত হয়।

চোরেরা স্টীল আলমারীর তালা ভেঙ্গে ৩০ হাজার টাকা ৫ ভরি স্বর্ণালঙ্কার ও শাড়ি কাপড় নিয়ে যায়। এরও আগে গত শনিবার রাতে উপজেলার পলাশপুর গ্রামের ইকবাল পেসকার এর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতের হামলায় ইকবাল পেসকার এর স্ত্রী ফাতেমা বেগম ও শাশুরী রেনু বেগম গুরুতর আহত হয়। তারা এখোনোও চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে।

একই রাতে উপজেলার রাউৎভোগ ব্রীজ সংগ্লগ্ন স্থানে ছিনতাইকারীদের হামলায় পথচারী মনির মোল্লা গুরুতর আহত হয়। সে এখোন ঢাকা ম্যাডিকেল কলেজ হাসপাতালে মৃত্যূর সাথে পাঞ্জা লড়ছে।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি আঃ মালেক জানান, শুনেছি গনাইসার গ্রামে চুরী হয়েছে। এখোনো কেউ অভিযোগ করেনি। এর আগের ডাকাতি ও ছিনতাইয়ের ব্যাপারে সে জানায়, ডাকাতি নয় পারিবারিক শত্রুতার জের ধরে এসমস্ত হামলার ঘটনা ঘটেছে।

বাংলাপোষ্ট

Leave a Reply