আনোয়ার চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে প্রাণনাশের হুমকি

লৌহজংয়ে স্কুলের নামে বরাদ্দকৃত সরকারী জায়গায় ঘর উঠানোকে কেন্দ্র করে আনোয়ার চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষককে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে স্কুলের প্রধান শিক্ষক নারায়ণ চন্দ্র মন্ডল লৌহজং থানায় একটি জিডি করেছেন। জিডি নং-৫৭৪,তাং-১৯/৪/২০১৫।

আনোয়ার চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক নারায়ণ চন্দ্র মন্ডল জানান, জেলা প্রশাসনের অনুমোদন নিয়েই স্কুলের সাথেই একটি সরকারী জায়গায় স্কুলকমিটি মাটি ভরাট করে।পরবর্তীতে সেখানে স্কুলের ছাত্র ছাত্রীদের এসেম্বলীর জন্য ব্যবহার করা হচ্ছিল। কিšুÍ বৃহস্পতিবার সকালে স্কুলের পাশের বাসিন্দা আজিজুল জলিল জুয়েল এখানে ঘর উঠাতে এলে আমি বাধা দেই।এ সময় সে আমাকে প্রাণনাশের হুমকি দেয়। একপর্যায়ে পুলিশ এসে ঘর উঠানোর কাজ বন্ধ করে দেয়।

এ ব্যাপারে লৌহজং থানার তদন্তকারী কর্মকর্তা এসআই আক্তারুজ্জামান জানান ,জায়গাটা সরকারী হলেও জেলা প্রশাসনের অনুমোদন নিয়ে স্কুল কমিটি সেখানে মাটি ভরাট করে। ঐ স্কুল মাঠে খামখুটি দিয়ে ঘর উঠানোর চেষ্টা করছিল পাশের বাসিন্দা আজিজুল জলিল।পরে খবর পেয়ে আমরা সেখানে গিয়ে কাজ বন্ধ করে দেই। এ ব্যাপারে আজিজুল জলিল জুয়েলের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

আমারদেশ

Leave a Reply