ডিঙ্গাভাঙ্গার ইয়াবা ব্যবসায়ী মালেক সহযোগীসহ গ্রেফতার

মুন্সীগঞ্জ সদর উপজেলার ডিঙ্গাভাঙ্গা এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)।

আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ অভিযান চালিয়ে ডিঙ্গাভাঙ্গা এলাকায় মালেক বেপারীর বসত ঘর থেকে ৮২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এসময় ওইবাড়ি থেকে মাদক ব্যবসায়ী মো. ইব্রাহিম (২৪) ও মালেক বেপারীকে (৪৫) আটক করা হয়। পরে মুন্সীগঞ্জ সদর থানায় আসামিদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

র‌্যাব-১১ এর কোম্পানী অধিনায়ক এএসপি শাহ্ শিবলী সাদিক জানান যে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডিঙ্গাভাংগা এলাকায় মালেক নামের এক ব্যক্তির বসত থেকে ৮২৫ (আটশত পচিশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় একটি মোবালসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তারা আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে হর হামেশাই ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করে আসছিল।

বিভিন্ন সময়ে ঐ এলাকায় মাদক বিরোধী অভিযান চলমান থাকলেও আসামিরা সুকৌশলে ধরা ছোয়ার বাহিরে থেকে যায়। আসামিরা এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছিল। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৮২ হাজার ৫০০ টাকা।

আসামিদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক আমাদের সময়

Leave a Reply