মুন্সীগঞ্জের সেই ম্যাজিস্ট্রেটকে হুঁশিয়ারি দিয়ে চিঠি

খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা
কাজী দীপু, মুন্সীগঞ্জ থেকে: আড়িয়ল বিলের ঘটনায় যে আদালতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা হয়েছে মুন্সীগঞ্জের সেই জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবুল হাসানাতকে হুঁশিয়ারি দিয়ে গত সোমবার চিঠি দেয়া হয়েছে। লাল কালিতে লেখা এক পৃষ্ঠার চিঠিটি ডাক মারফত উক্ত ম্যাজিস্ট্রেটের হাতে পৌঁছেছে বলে আদালতের নির্ভরযোগ্য একাধিক সূত্র জানিয়েছে। তবে চিঠিতে কী রকম হুঁশিয়ারি দেয়া হয়েছে তা জানা যায়নি। এছাড়া চিঠির প্রেরকের নাম ও ঠিকানাও জানা যায়নি। এ ঘটনায় সোমবার রাত ১১টা পর্যন্ত আদালতের পক্ষ থেকে কোনো পদক্ষেপ নেয়ায় হয়নি। আদালত সূত্র এটাকে উড়ো চিঠি বলে দাবি করছে।

বিষয়টি আদালত কর্তৃপক্ষ গোপন রাখার চেষ্টা করলেও একাধিক আইনজীবী তা জেনে গেছেন। সদর থানার ওসি শহীদুল ইসলাম রাতে জানান, এ বিষয়ে থানায় মৌখিক বা লিখিত কোনো অভিযোগ আদালত থেকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, ঢাকা-মাওয়া মহাসড়কে পুলিশ কর্মকর্তাকে হত্যা, হাইওয়ে পুলিশ ফাঁড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনায় বিলবাসীকে ইন্ধন দেয়ার অভিযোগে গত ১ ফেব্র“য়ারি মুন্সীগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবুল হাসানাতের আদালতে পিপি আব্দুল মতিন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে প্রধান আসামি করে মামলাটি করেন। এতে আদালত ওই দিনই এফআইআরটি নিয়মিত মামলা হিসেবে রুজুর নির্দেশ দিয়ে শ্রীনগর থানায় নথি প্রেরণ করেন। তবে ৭ দিনেও শ্রীনগর থানায় মামলাটি রুজু হয়নি।

[ad#bottom]

Leave a Reply