টঙ্গিবাড়ী থানার ওসির বিরুদ্ধে তদন্তের নির্দেশ

মাদকের সঙ্গে জড়িত থাকার অভিযোগ
টঙ্গিবাড়ী থানার ওসি মো. ইয়ারদৌস হাসানের বিরুদ্ধে মাদকের সঙ্গে জড়িত থাকার অভিযোগের তদন্তের নির্দেশ দিয়েছেন মুন্সীগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম। শনিবার দুপুরে সংশ্নিষ্ট থানার এএসপি সার্কেলকে অভিযোগের তদন্ত করে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেওয়া হয়। তবে সন্ধ্যা পর্যন্ত এএসপি সার্কেল মো. আসাদুজ্জামান নির্দেশিত চিঠি পাননি বলে জানা গেছে।

জেলা গোয়েন্দা শাখার (ডিএসবি) ওসি মো. নজরুল ইসলাম জানান, শনিবার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম টঙ্গিবাড়ী থানার ওসি মো. ইয়ারদৌস হাসান মাদকের সঙ্গে জড়িত থাকার বিষয়ে অবহিত হন। এরপরই সংশ্নিষ্ট সার্কেল এএসপি মো. আসাদুজ্জামানকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের চিঠি দিতে নির্দেশ দেন। নির্দেশিত চিঠি প্রেরণে প্রক্রিয়া চলছে।

টঙ্গিবাড়ী সার্কেলের এএসপি মো. আসাদুজ্জামান শনিবার সন্ধ্যায় জানান, তদন্ত করার নির্দেশিত চিঠি অফিসিয়ালিভাবে এখনও তিনি পাননি। চিঠি পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন। টঙ্গিবাড়ী থানার ওসি ইয়ারদৌস হাসান বলেন, তার বিরুদ্ধে আনীত অভিযোগ সঠিক নয়। জেলা পুলিশ বিভাগের এক কর্মকর্তা নেপথ্যে ষড়যন্ত্রমূলক তার বিরুদ্ধে কলকাঠি নাড়ছেন। তবে ওই কর্মকর্তার নাম প্রকাশ করতে অপারগতা জানান তিনি।

সমকাল

Leave a Reply