বাবার ছুড়িকাঘাতে ছেলের মৃত্যু

মুন্সীগঞ্জ জেলার শ্রীনগরে বাবার ছুরিকাঘাতে মাদকাসক্ত ও মানসিক ভারসাম্যহীন ছেলে খুন হয়েছেন। গতকাল সোমবার বিকেল ৫টার দিকে শ্রীনগর থানার সামনে এই ঘটনা ঘটে। পুলিশ সেই বাবাকে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানায়, শ্রীনগর থানার গেটের পশ্চিম পাশের মেসার্স ফাহাদ স্টোরের মালিক গিয়াস উদ্দিন (৬০) তার ছেলে ইমনকে (২৮) ছুরিকাঘাত করে। গিয়াস উদ্দিন ও স্থানীয়রা ইমনকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

স্থানীয়রা জানায়, সোমবার বিকেলে ইমন তার বাবার ব্যবসা প্রতিষ্ঠানে এসে টাকা চায়। বাবা গিয়াসউদ্দিন ছেলেকে টাকা দিতে রাজি না হওয়ায় ছেলে তাকে মারধর শুরু করে। উপায় না দেখে গিয়াস উদ্দিন দোকানের চায়ের আদা-লেবু কাটার ছুড়ি দিয়ে ছেলের বুকে আঘাত করে। এতে ইমন মাটিতে লুটিয়ে পরলে তার বাবা ও স্থানীয়রা দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন। পুলিশ হাসপাতাল থেকে গিয়াস উদ্দিনকে গ্রেপ্তার করে।

গিয়াস উদ্দিনের প্রতিবেশীরা জানায়, নিজের দোকানের পেছনেই তার বাড়ি। ইমন ছোট বেলা থেকেই মানসিক ভারসাম্যহীন। এক ভাই, এক বোনের মধ্যে সে ছোট। প্রায় দিনই সে দোকানে আসতো। মতের অমিল হলেই সে বাবা গিয়াস উদ্দিনকে মারধর করতো। মাঝে মাঝে বাড়িতে মায়ের গায়েও হাত তুলতো ইমন। গিয়াস উদ্দিন ছেলের চিকিৎসা করাতে গিয়ে প্রচুর অর্থ ব্যয় করেছেন বলে স্থানীয়রা জানান।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, ঘাতক বাবাকে গ্রেপ্তার করা হয়েছে। শ্রীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

আমাদের সময়

Leave a Reply