নিয়ন্ত্রণ হারিয়ে এক ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ১

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে দুই ট্রাকের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিয়ন্ত্রণ হারানো মালবাহী একটি ট্রাক অন্য একটি রডবোঝাই ট্রাককে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

আজ শুক্রবার ভোর পৌনে পাঁচটার দিকে মহাসড়কের সমষপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আলীম সরদার (৩৩)। তিনি মালবাহী ট্রাকটির চালক ছিলেন। তাঁর বাড়ি সাতক্ষীরায়। এ ঘটনায় তাঁর সহকারী আহত হয়েছেন।

শ্রীনগর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ কর্মকর্তা মো. মাহফুজুর রিবেন বলেন, শুক্রবার ভোরে মালবোঝাই একটি ট্রাক মাওয়ার দিকে যাচ্ছিল। সে সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ভোর পৌনে ৫টার দিকে মাওয়ামুখী রডবোঝাই একটি ট্রাককে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে গুরুতর আহত হন ট্রাকের চালক আলীম ও তাঁর সহকারী মো. রাজু (৩৪)। তাঁদের দুজনকে উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে আলীমকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে লাশ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে এক্সপ্রেসওয়ের ছনবাড়ি সেতু এলাকায় ঢাকামুখী সড়কে ট্রাক ও প্রাইভেট কারের সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কারটি দুমড়েমুচড়ে যায়। তবে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানোর আগেই প্রাইভেট কারে থাকা ব্যক্তিদের উদ্ধার করে ঢাকা পাঠিয়ে দেন পথচারী ও স্থানীয় লোকজন।

প্রথম আলো

Leave a Reply