শ্রীনগরে বিয়ে বাড়িতে নেশা জাতীয় দ্রব্য খেয়ে যুবকের মৃত্যু

শ্রীনগরে বিয়ে বাড়িতে নেশা জাতীয় দ্রব্য খেয়ে চিকিৎসাধীন অবস্থায় এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। রোববার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মোহাম্মদ আলী নামে ওই যুবকের মৃত্যু হয়। মৃত মোহাম্মদ আলী ঢাকার সাভারের শ্যামপুর গ্রামের মো. সালাউদ্দিনের ছেলে এক সে তার মামাতো ভাই আলীম মোল্লার বৌভাত অনুষ্ঠানে শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়নের বাগবাড়ি গ্রামে এসেছিল।

স্থানীয়রা জানায়, মোহাম্মদ আলী গত শনিবার রাতে তার মামা বাগবাড়ি গ্রামের গিয়াস উদ্দিন ওরফে গেসুর বাড়িতে আসে। রাত সাড়ে ১২টার দিকে সেখানে কয়েকজন মিলে নেশা জাতীয় মিক্সার দ্রব্য ঝাকি পান করে। ঝাকি পান করে মোহাম্মদ আলী অসুস্থ হয়ে পরলে রাত একটার দিকে তাকে পার্শ্ববর্তী লৌহজং উপজেলার নওপাড়া ডিজিটাল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, শাহবাগ থানা পুলিশকে মরদেহ ময়নাতন্তের জন্য জানানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

নিউজজি

Leave a Reply