গজারিয়ায় নিখোঁজের ২ দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

মুন্সিগঞ্জের গজারিয়ায় মেঘনা সেতু থেকে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের দুই দিন পর আলিফ নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার হোসেন্দী ইউনিয়নের নতুন চরের সিটি ইকনোমিক জোন সংলগ্ন মেঘনা নদীতে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে মরদেহটি ভাসতে দেখেন স্থানীয়রা। পরে খবর পেয়ে নৌপুলিশ মরদেহ উদ্ধার করে।

আলিফ গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের লক্ষ্মীপুরা গ্রামের ফয়সাল প্রধানের ছেলে। সে বাবা–মায়ের একমাত্র সন্তান। এ বছর ভবেরচর ল্যান্ডভারী স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে সে।

আলিফের পরিবার ও স্থানীয়রা জানান, আলিফ গত ৫ এপ্রিল দুপুরে বন্ধুদের সঙ্গে গজারিয়ার তেতৈতলা এলাকা সংলগ্ন মেঘনা নদীতে গোসল করতে যায়। সেখানে মেঘনা সেতু থেকে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়। পরে তার স্বজনেরা নদীতে খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি। এরপর গজারিয়া ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল সন্ধান শুরু করে। ঢাকা ফায়ার সার্ভিসের ডুবুরি দল যোগ দিলেও নিখোঁজের সন্ধান পায়নি ফায়ার সার্ভিস ও ডুবুরি দল। আজ তার মরদেহ নদীতে ভেসে উঠলে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পান স্বজনেরা।

বিষয়টি নিশ্চিত করে গজারিয়া ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ রিফাত মল্লিক বলেন, মরদেহ নদীতে ভেসে উঠলে তার স্বজনেরা ওই খবর পায়। এরপর সংবাদ পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

নৌপুলিশ মরদেহ উদ্ধার করেছে বলে জানান গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান।

ইনডিপেনডেন্ট টেলিভিশন

Leave a Reply