সিরাজদিখানে পরকীয়ার জেরে দোকান ভাংচুর, লুটপাট আহত- ২

সিরাজদিখানে পরকীয়ার জের ধরে দোকান ভাংচুর ও লুটপাট করা হয়েছে । এ সময় ২ জনকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায় সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের বাহেরকুচি গ্রামের আব্দুল মালেকের মেয়ে লিজার সাথে আড়াই বছর আগে সামাজিক ভাবে বিবাহ হয় ইছাপুরা ইউনিয়নের পশ্চিম শিয়ালদী গ্রামের আব্দুল রশিদের বড় ছেলে আবুল হোসেনর।

বিয়ের দুইমাসের পরপরই নতুন বউ লীজার পাশের বাবার বাড়িরর বাহের কুচি গ্রামের বাদল ও শরীফের সাথে ফোনে ও বাড়িতে শশ্বও,শ্বাশুরি,ননাস না থাকলে রাতে তাদের ঘড়ে যাতায়াত করলে পরকীয়া ধরা পরে। তাদের এগার মাস বয়সী একটি ছেলে সন্তান জুনাইদ রয়েছে। আবুল হোসেন বলেন, আমি রাজ মিস্ত্রীর কাজ করি। দিনে রাতে অনেক সময় বাড়ির বাইরে থাকি। মা-বাবা ভাই বোনরা অন্য ঘড়ে থাকে। গত সোমবার রাত সারে ১০টায় আমি বাড়ি এলে দেখি ঘড়ের ভেতর আমার স্ত্রী লীজা ফোনে কার সাথে যেন কথা বলছে। আমি জানতে চাইলে ও ফোন কেটে দেয়। আমি মোবাইল চেক করে দেখি ওর বাবার বাড়িরর বাদল নামে এক ছেলের মোবাইল ফোনের নাম্বারে ও কথা বলছে। বাদলের সাথে আমার বিয়ের পরপর ওর পরকীয়া আমি ধরলে ওর বাবার বাড়ি বাহের কুচি গ্রামে দুইবার স্থানীয় মেম্বার নিয়ে বিচার শালিশ হয়েছে।

এর পরেও আমার স্ত্রী লিজা ওর সাথে সম্পর্ক রেখে ঘনঘন বাবার বাড়ি যায়। বারেকুিচ গ্রামের বাদল ছাড়াও শরীফ নামে আরেক ছেলের সাথে লিজার সম্পর্ক রয়েছে। বিয়ের কিছুনি পরেই আমি এসব কিছু জানতে পরি। বাদলের সাথে ফোনে কেন কথা বলেছে জানতে চাইলে আমার সাথে আমার স্ত্রী লীজার ঝগড়া হয় এবং পরের দিন সন্ধ্যায় লীজা বাদল ,শরীফ ও তার বাবা ভাইদের মিথ্যা কথা বলে বেশ কয়েকজন বাইরের লোক নিয়ে এসে বাড়িতে ঢোকলে সামান্য কথার কাটাকাটির মাঝে আমাকে বাড়ির পাশে আমাদের দোকানে ঢুকে দোকান ভাংচুর করে এবং আমার বাবা আব্দুল রশিদমৃধাকে (৬৫) ব্যাপক মারধর করে।

এলাকার লোকজনের সহোযোগীতায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। পরে আবার রাত ১০টার সময় লীজার ভাই আরাফাত দলবল সহকারে একদল ক্যাডার বাহিনী মিলে পুনরায় লোকমানের প্রতি আক্রমন চালালে তার ডাক চিৎকারে আমার মামারা বাড়ী থেকে ছুটে আসে। তাকে সহকারে লাঠি সোঠা নিয়ে ব্যাপক মারধর করে আরাফাত গংরা । পরে পরিস্থিতি খারাপ দেখে আমার বাবা দৌড়ে বাড়ীরতে আসে। এলাকার চারদিক থেকে লোকজন ছুটে এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এ ব্যাপারে মধ্যপাড়া ৬নং ওয়ার্র্ড সদস্য বাহের কুচি গ্রামের মোঃ আসাদুজ্জামান বলেন, এর আগেও তাদের দুই পরিবারের ঝগড়া ঝাটির বিষয়ে বাহের কুচি গ্রামে বিচার শালিশ হয়েছে। আব্দুল রশিদ মৃধা অভিযোগ করে জানান আমার ছেলে ও আমাকে মারধর করে দোকানের নগদ টাকা পয়সা ও মালামাল লুট করে নিয়ে যায়। আমি সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেই। বিষয়টি নিয়ে সিরাজদিখান থানায় একটি অভিযোগ পত্র দায়ের করা হয়েছে। এব্যাপারে সিরাজদিখান থানার ডিউটি অফিসার এ এসআই সোহাগ মিয়া বলেন,সিরাজদিখান থানায় বুধবার সন্ধ্যা সারে ৬টায় একটি লিখিত অভিযোগ হয়ে।

বিক্রমপুর চিত্র

Leave a Reply