নির্যাতনে পায়ু পথ দিয়ে রক্ত ঝরছে, বিচার কি পাবে অন্তর?

মঈনউদ্দিন সুমন: জেলার উপকণ্ঠ পঞ্চসার ইউনিয়নে কারেন্ট জাল চুরির অপবাদে ৯ম শ্রেণীর এক শিক্ষার্থীকে কারখানা মালিক ঝুলিয়ে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। গত ১৮ এপ্রিল মো. অন্তর (১৫) কে রক্তাক্ত অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে অন্তরকে শহরে বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালে অন্তরের অবস্থা আশঙ্কা জনক হলে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

উল্লেখ্য- গত ১৭ তারিখে গোসাইবাগ এলাকার জয়নালা মিয়ার অবৈধ কারেন্ট জালের ব্যবসা প্রতিষ্ঠানে ৬০০ পাউন্ড কারেন্ট জাল চুরি হয়। চুরির অপবাদে ১৮ তারিখ রাত ১০টার দিকে অন্তরেকে অটোবাইক থেকে তুলে নিয়ে কাঠের রোল দিয়ে এলোপাতারী মারধর কারে জয়নালের আপন ভাই আলমগীর সহ তার সহযোগীরা। অন্তর দক্ষিণ ইসলামপুর এলাকার মো. জুম্মন মিয়া ছেলে। অন্তরের নানী বাড়ী গোসাইবাগ এলাকায়।

শনিবার সকালে অন্তরের গলা ও পায়ূপথ দিয়ে রক্ত পরতে থাকলে, কর্তব্যরত ডাকাতার তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। তার মায়ের আর্ত চিৎকারে হাসপাতালের আশপাশ ভারী হয়ে উঠে।

অন্তরের মা ফাতেমা বেগম জানায়, ১৮ তারিখেই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। এখনো পর্যন্ত কোন পুলিশ আমার ছেলেকে দেখতেও আসেনি। কোন আসামীকে ধরেনি। তাহলে কি বিচার পাবো না? আমার ছেলে পঞ্চসার উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র।

মর্ডান হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তন্ময় জানান, অন্তর ইন্টারনাল ইনজুর। পায়ু পথ ও নাক মুখ দিয়ে রক্ত বের হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে পেরণ করা হয়েছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানায়, আমি অভিযোগ শুনে ব্যবস্থা গ্রহন করেছি।

সোনালীনিউজ

Leave a Reply