সিরাজদিখানে সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মোবাইল চুরি নিয়ে সংঘর্ষে আহত যুবক সোহেল বেপারী (২৮) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ঘটনার ১০ দিন পর সোমবার রাত ৮ টার দিকে ঢাকার আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সাইন্স হাসপাতালে সে মারা যায়। নিহত সোহেল উপজেলার রাজানগর ইউনিয়নের রাজানগর কারিগর পাড়ার হবিবুর রহমানের ছেলে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার রাজানগর ইউনিয়নের রাজানগর কারীগর পাড়ায় গেল ১৩ জুলাই নুর মোহাম্মদ বেপারী ছেলে জালাল বেপারীর (১৭) একটি মোবাইল ফোন সেট চুরি হয়। এতে প্রতিবেশী হাবিব বপারীর ছেলে টনি বেপারীকে (১৮) চোর হিসেবে সন্দেহ করা হয়।

এ নিয়ে ওই দিন বিকেলে জালাল ও টনি বেপারীর লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষে কমপক্ষে ১০ জন আহত হয়। ওই দিন রাতেই গুরুতর আহত অবস্থায় সোহেল বেপারীকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।

১০ দিন মৃতে্যুর সঙ্গে লড়াই করে সোমবার রাতে সোহেল বেপারী মারা যায়। ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে ময়নাতদন্ত শেষে নিহত সোহেলের লাশ মঙ্গলবার গ্রামের বাড়িতে আনা হয়। এই সময় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়। পরে নামাজের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

সিরাজদিখানের শেখরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. হাফিজুর রহমান জানান, একটি মোবাইল চুরিকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষে সিরাজদিখান থানায় পাল্টাপাল্টি দুইটি মামলা দায়ের করে। উভয় পক্ষে দু’জন গ্রেফতার হয়। গ্রেফতারকৃতরা এখনও জেল হাজতে রয়েছে। মঙ্গলবার ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে তার ময়না কদন্ত হয়েছে।

জনকন্ঠ

Leave a Reply