প্রতিপক্ষের হামলায় যুবক গুলিবিদ্ধ, আটক ১২

মুন্সীগঞ্জের গজারিয়ায় শিপইয়ার্ডের ভাঙ্গারি ব্যবসা ও এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের অতর্কিত হামলায় এক যুবক গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় পুলিশ নারীসহ ১২ জনকে আটক করেছে।

সোমবার সকাল ৭টার দিকে রিপন-হারুন গ্রুপের লোকজন উপজেলার ইস্মানিরচরে আতাউর গ্রুপের লোকদের বাড়িতে হামলা চালায়। এ সময় ৪-৫টি ঘর ভাঙচুর করা হয়।

আটককৃতরা হলো, আব্দুর রশিদ ফরাজি (৬০), ভুলু মিয়া (৫৫), নাজিম ফরাজি (৬০), জাহিদ হোসেন (৩২), শুকুর আলী (২৮), রাসেল (২৮), হাবিল সর্দার (৭২), রিনা আক্তার (৫০), মনিরা (২৪), জ্যোতি (২১), খোরশেদা (৩৬) সুরাইয়া (৪৭)।

গজারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান জানান, বসুন্ধরা শিপইয়ার্ডের ভাঙ্গারি (গর্দা) দখল নেয়াকে কেন্দ্র করে ইস্মানিরচরের বিএনপি সমর্থক রিপন গ্রুপ ও আওয়ামী লীগ সমর্থক আতাউরের মধ্যে দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব লেগে আছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় রিপন অনেকটা দুর্বল হয়ে পড়লে তার পক্ষে আওয়ামী লীগ ঘরানার হারুন, রায়হান, হাসান, মিম, কিরণ, হুমায়ুন ইব্রাহিম গ্রুপ ভাঙ্গারি ব্যবসার হাল ধরে।

তিনি জানান, এরই মধ্যে মাসখানেক আগে এলাকার মোদি দোকানি জহির ফরাজিকে মারধরের মামলায় আতাউর এলাকা ছাড়া হয়। এই সুযোগে সোমবার সকাল ৭টার দিকে রিপন-হারুন গ্রুপের লোকজন আতাউর গ্রুপের লোকদের বাড়িতে হামলা চালায়। এ সময় আতাউর গ্রুপের আরমানকে গুলি করে তারা পালিয়ে যায়। আরমানের বুকে ও ডান হাতে গুলি লাগলে গুরুতর আহত হয়। গুরুতর আহতাবস্থায় আরমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ১২ জনকে আটক করেছে।

অবজারভার

Leave a Reply