আইডিয়ালের অষ্টম শ্রেণির ছাত্র নিখোঁজ

মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজের এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছে। এ কে এম মাহাথির ইসলাম সুহার্ত (১৩) আইডিয়ালের অষ্টম শ্রেণির ইংরেজী ভার্সনের ছাত্র।

বুধবার দুপুর থেকে সুহার্তকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে দাবি পরিবারের। সে মালেয়শিয়া প্রবাসী একেএম মাজহারুল ইসলামের একমাত্র ছেলে। তাদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ সদরের নোয়াদ্দা গ্রামে। সে তার পরিবারের সঙ্গে রামপুরা চৌধুরীপাড়ার ৩৮/২ পূর্ব নয়াটোলায় থাকতো।

মতিঝিল থানার এসআই শাহ আব্দুল আজিজ তার পরিবারের বরাত দিয়ে জানান, সকাল ১০ টা ২০ মিনিটে সুহার্তের মা তাকে স্কুলে দিয়ে আসেন। এরপর তিনি দুপুর ১২ টা ৫৫ মিনিটে তাকে নেয়ার জন্য যান। কিন্তু সুহার্ত ১ টা পর্যন্ত স্কুল থেকে বের না হওয়ায় মা জেসমিন আক্তার স্কুলের পঞ্চম তলায় যান এবং তাকে খোঁজাখুজি করতে থাকেন।

এক পর্যায় তিনি স্কুলের অফিস কক্ষ, লাইব্রেরী ও টয়লেটসহ সবখানে খুঁজে তাকে না পেয়ে সন্ধ্যার দিকে মতিঝিল থানায় বিষয়টি জানিয়ে একটি সাধারণ ডায়েরী করেন।

এদিকে নিখোঁজের পরিবার জানিয়েছে, তারা স্কুল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে সিসিটিভির ফুটেজ দেখেছেন। তাতে দেখা গিয়েছে সুহার্ত তার ক্লাস রুম থেকে বের হয়ে ইংরেজী থেকে বাংলা মাধ্যমের ভবনের দিকে যাচ্ছিল। ওই ভবনে কোনো সিসি ক্যামেরা না থাকায় তার ফুটেজ পাওয়া যায়নি।

তবে রাত নয়টার দিকে সুহার্তের মাকে তার এক বন্ধু ফোন করে জানিয়েছে, দুপুরের দিকে সে স্কুলের লাইব্রেরীর বাহিরের রাস্তায় সুহার্তকে হাঁটাহাটি করতে দেখেছে।

পরিবর্তন

Leave a Reply