মুন্সীগঞ্জে অপহৃত সোহেল মিজির সন্ধান ৪ দিনেও পাওয়া যায়নি

kidnapeকাজী দীপু: মুন্সীগঞ্জ সদর থানার তালিকাভূক্ত সন্ত্রাসী ও বঙ্গবন্ধু প্রজন্মলীগ ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক সোহেল মিজি অপহরনের ৪ দিন অতিবাহিত হলেও বৃহস্পতিবার পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। সাদা পোশাকধারী ২০ থেকে ২৫ জন র‌্যাব পরিচয়ে কালিরচর গ্রামের বাড়ি থেকে তাকে অপহরন করে নিয়ে যায় পারিবারিক সূত্রে জানা গেছে।

অন্যদিকে অপহরনের পর থেকে পরিবারের স্বজনরা সোহেল মিজির সন্ধানে বিভিন্ন স্থানে খোজাঁখুজি করেও তার সন্ধান পায়নি। এছাড়া র‌্যাব-১১’র মুন্সীগঞ্জের শ্রীনগরের ভাগ্যকুল ক্যাম্প এবং নারায়নগঞ্জের ক্যাম্পে দায়িত্বরত র‌্যাব সদস্যরা সোহলে মিজি নামের কোন ব্যক্তিকে আটক করেনি বলে জানিয়েছেন। এতে পরিবারের স্বজনদের মধ্যে উদ্বেগ ও উৎকন্ঠা বিরাজ করছে। অপহৃত সোহেল মিজি জীবিত আছে না তাকে হত্যা করে লাশ গুম করে ফেলা হয়েছে তাও জানতে পারছে না পরিবারের স্বজনরা। অপহৃত সোহেল মিজি মুন্সীগঞ্জের আধারা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি হাজী আব্দুল খালেক মিয়াজীর ছেলে।


সোহেল মিজির স্বজনরা জানান, কালিচর গ্রামস্থ ইটভাটা ও মুন্সীগঞ্জ সদর ও চাদঁপুরের মতলব সীমানায় বালু মহাল নিয়ে সোহেল মিজির সঙ্গে মতলবের মোহনপুর এলাকার জুয়েল চৌধুরী, বাবলা চৌধুরী, মিজু চৌধুরী ও বোরহান চৌধুরীর সঙ্গে বিরোধ রয়েছে। এর জের ধরে প্রতিপক্ষরা সোহলে মিজিকে অপহরন করতে পারে বলে ধারনা করা হচ্ছে।

সোহেল মিজির স্বজনরা জানান, র‌্যাব পরিচয়ে সাদা পোশাকে থাকা ২০ থেকে ২৫ জনের দলে মোহনপুরের শাহাবুদ্দিন চৌধুরীর ছেলে জুয়েল চৌধুরীসহ বেশ কয়েকজন সন্ত্রাসীকেও দেখা গেছে।

র‌্যাব-১১’র ভাগ্যকুল ক্যাম্পের কমান্ডার এএসপি ওবায়দুল ইসলাম জানান, সোহেল মিজি নামের কাউকে তারা আটক করেনি। নারায়নগঞ্জ ক্যাম্পের কমান্ডার এম এম রানা জানান, মুন্সীগঞ্জ সদর ও চাদঁপুর এলাকা র‌্যাব-১১’র নিয়ন্ত্রনে থাকলেও সোহেল মিজি নামের কোন ব্যক্তিকে আটক করা হয়নি।


মুন্সীগঞ্জ সদর থানার এসআই সুলতানউদ্দিন জানান, সোহেল মিজির নামে সদর থানায় মামলা রয়েছে। তাকে পুলিশ আটক করেনি। এছাড়া র‌্যাব সদস্যরা আটক করেছে কিনা তা জানা নেই।

Leave a Reply