খিলগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

রাজধানীর খিলগাঁওয়ের গোড়ান এলাকার একটি বাসা থেকে মারজানা আক্তার মাধবী (৩১) নামে এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (২৩ জুন) সকাল সাতটার দিকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

মাধবী মুন্সিগঞ্জ জেলার টুঙ্গিবাড়ী উপজেলার কামারপাড়া গ্রামের আফাজ উদ্দীন হাওলাদারের মেয়ে। তার স্বামী রাসেল মাহমুদ মুন্সীগঞ্জ সদরের বাসিন্দা, একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের মুন্সিগঞ্জ প্রতিনিধি।

রাসেল মাহমুদের সঙ্গে ১২ বছর আগে বিয়ে হয় নিহত মাধবীর। তাদের সাতবছর বয়সী একটি ছেলেও রয়েছে। রাসেল বলেন, বিবাহের পর থেকে সংসার জীবন ভালোই চলছিলো। ছেলের জন্মের কয়েকবছর পর সে বাংলাদেশ ইউনিভার্সিটিতে আর্কিটেকচার বিএসসিতে ভর্তিও হয়। এবছর তিনি সেখানে বিএসসি শেষ বর্ষের ছাত্রী।

রাসেলের অভিযোগ, সেই ইউনিভার্সিটিতে পড়তে গিয়েই তার বন্ধু সাজ্জাদ সজলের (৩২) সঙ্গে ঘনিষ্টতা বাড়ে। এক পর্যায়ে গভীর সম্পর্কও গড়ে ওঠে। এমনকি আমার অগোচরে সজল বাসাতে আসা-যাওয়াও করে। এসব কারণে গেল তিন বছর ধরে আমার স্ত্রী থেকে বিচ্ছিন্ন হয়ে মুন্সীগঞ্জে গ্রামের বাড়িতে থাকি।

সেই সজলের সাথে কোনও বিষয় নিয়ে মনোমালিন্য সৃষ্টি হওয়ার কারণেই বাসায় ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে মাধবী আত্মহত্যা করেছেন বলে মনে করেন রাসেল। পরে ঝুলন্ত অবস্থায় মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে, পুলিশ তাকে উদ্ধার করে পৌনে একটায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খিলগা থানার উপ-পরিদর্শক আয়শাই-নুর কনক তিনি বলেন, খবর পেয়ে সকাল ১০টায় মৃতদেহটি উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, তদন্ত সাপেক্ষে ও ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

বাংলা ট্রিবিউন

Leave a Reply